হেলিকপ্টারে বউ আনলেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা

টাঙ্গাইলে
  © সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে হেলিকপ্টারে করে নববধূ নিয়ে বাড়ি ফিরলেন ছাত্রলীগ নেতা। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় বংশাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে হেলিকপ্টার থেকে নববধূকে নামেন উপজেলার আজগানা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ বিন সিয়াম। সিয়াম আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের ইটভাটা মালিক হাবিবুর রহমান হবির ছেলে। 

জানা গেছে, ব্যবসায়ী হাবিবুর রহমানের একমাত্র ছেলে সিয়ামের বিয়েটাকে স্মরণীয় করে রাখতে হেলিকপ্টারে বউ আনার পরিকল্পনা ছিল। পার্শ্ববর্তী লতিফপুর ইউনিয়নের লতিফপুর গ্রামের আলমাস মাস্টারের একমাত্র মেয়ে আফরিন আক্তারের সঙ্গে শুক্রবার বিয়ের দিন ধার্য হয় সিয়ামের। শুক্রবার বিকাল ৪টায় লতিফপুর গ্রামের আলমাস মাস্টারের একমাত্র মেয়ে আফরিন আক্তারের সঙ্গে বিয়ে হয় সিয়ামের। বেলা আড়াইটার দিকে হেলিকপ্টারে করে লতিফপুর একতা উচ্চ বিদ্যালয় মাঠে নামেন তিনি। বিয়ের অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আসিফ অনিক সাংবাদিকদের জানান, একমাত্র ছেলে সিয়ামের বিয়ে স্মরণীয় করে রাখতে পরিবারের পক্ষ থেকে এমন আয়োজন করা হয়েছিল।

লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন রনি গণমাধ্যমকে বলেন, হেলিকপ্টারে বরযাত্রী আসা আমাদের এলাকায় এবারই প্রথম। বিয়ের অনুষ্ঠানটি উপভোগ করেছে এলাকাবাসী।


মন্তব্য