উপজেলা চেয়ারম্যানের নির্বাচনী প্রচারণায় অংশ নিলো সামাজিক সংগঠন

ভোলা
  © সংগৃহীত

আত্মীয়র টানে ভোলা সদর উপজেলার বর্তমান চেয়ারম্যানের পক্ষে উঠান বৈঠকে উপস্থিত হন পশ্চিম ইলিশার সর্ব বৃহৎ সামাজিক সংগঠন (তনু উল্লা মাল ফাউণ্ডেশন ) এর উপদেষ্টামণ্ডলীর সদস্য আলতাজের রহমান মাল সহ অন্যান্য সদস্য বৃন্দ।

পশ্চিম ইলিশার ঐতিহ্যবাহী সর্ববৃহৎ পরিবার, যাদের নিজেদের  বাড়ির তরুণ  সদস্য সংখ্যা শতাধিক। অত্র বাড়ির রয়েছে নিজস্ব সামাজিক সংগঠন ( তনু উল্লা মাল সমাজ কল্যাণ ফাউন্ডেশন )। এখনো এই বাড়িতে  ৩৯ টির বেশি ঘর রয়েছে । বর্তমানে যা বিরল ঘটনা বটে। এই ঐতিহ্যবাহী বাড়িটি অত্র অঞ্চলের সমাজ ও সংস্কৃতি উন্নয়নে অবদান রাখছে। আজকে সেই ভোলার ঐতিহ্যবাহী পরিবারটি  কৃতজ্ঞতা প্রকাশের মাধ্যম হিসেবে মোশারফ চেয়ারম্যানের উঠান বৈঠকে যোগদান করে বৈঠকটিকে সাফল্যমন্ডিত করে।

আজকের উঠান বৈঠকে দুইবারের সফল উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, আপনারা আমাকে যতটুকু ভালোবাসা দিয়ে অনুপ্রাণিত করছেন তার প্রতিদান দেওয়ার আরো একবার সুযোগ চাচ্ছি।

উক্ত অনুষ্ঠানে তনুউল্লা মাল সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আলতাজের রহমান মাল তার বক্তব্যে বলেন, মোশাররফ চেয়ারম্যান একজন সৎ,নিষ্ঠাবান পরিচ্ছন্ন রাজনীতিবিদ। দল-মত নির্বিশেষে সব মানুষের কাছেই তিনি প্রিয়।

তাই আমাদের প্রত্যেকের উচিত তাকে দল-মত নির্বিশেষে ভোট দিয়ে তৃতীয়বারের মতো উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা। আমরা তাকে একটি জয় উপহার দিবো আর তিনি আমাদেরকে সুন্দর একটি উপজেলা উপহার দিবেন ইনশাআল্লাহ।


মন্তব্য


সর্বশেষ সংবাদ