যশোরে ধানক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার

যশোর
  © টিবিএম ফটো

যশোর মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়নের জোকা ঈদগাহ সংলগ্ন একটি ধান ক্ষেত থেকে অজ্ঞাত (৪০) পরিচয়ের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশি। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশ ধান ক্ষেতে পড়ে থাকা যুবকের মৃতদেহটি উদ্ধার করে।

এদিন সকালে ধানক্ষেত মালিক আয়ুব হোসেন শ্রমিক নিয়ে ধান কাটার উদ্দেশ্যে মাঠে যান। এক প্রান্তের শ্রমিক ধান কাটারা জন্য প্রস্তুতি নিতে থাকেন । এসময় জমির মালিক ধানক্ষেত পরিদর্শন করার সময় ক্ষেতের অপরপ্রান্তে অজ্ঞাত ওই যুবকের মৃতদেহ দেখতে পান। এসময় ধানক্ষেতের মালিকের চিৎকারে এলাকার লোকজন ছুটে আসে। এরপর স্থানীয় ইউপি সদস্য ঝাঁপা পুলিশ ফাঁড়িতে খবর দিলে,পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে।

যুবকের গলায় ধারালো অস্ত্রের ও রক্তের দাগ দেখা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃতদেহের পরিচয় পাওয়া যায়নি। এ খবর পেয়ে যশোর থেকে র‌্যাব, ডিবি ও পিবিআইসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মণিরামপুরের ঝাঁপা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সঞ্জিব কুমার জানান, দুর্বৃত্তরা ওই যুবককে বাইরে থেকে ধরে এনে হত্যা করার পর মৃতদেহ ওই ধানক্ষেতে ফেলে পালিয়ে যায় বলে তারা প্রাথমিকভাবে ধারণা করেছেন।তবে পরিচয় সনাক্তের জন্য প্রশাসনের একাধিক টিম কাজ করছে।


মন্তব্য