মোটরসাইকেল আরোহীকে চাকায় পিষ্ট করে ২০ ফুট টেনে নিল ট্রাক

মোটরসাইকেল
  © সংগৃহীত

ট্রাকচাপায় সিলেটের বিয়ানীবাজারে শিবলু আহমদ নামে মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। চাকায় পিষ্ট করে ট্রাকটি তাকে অন্তত ২০ ফুট টেনে নিয়ে যায়।

শুক্রবার (৩ মে) রাত ৮টায় পৌর এলাকার শহীদ টিলা খাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে  সিলেট-বিয়ানীবাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিবলু আহমেদ (৩১) উপজেলার চারখাই সাচান গ্রামের পিতা মৃত কুতুব আলী ও রহিমা বেগমের ছেলে। তিনি পৌর শহরের খাসা এলাকায় বসবাস করতেন এবং পৌর এলাকায় তার একটি মোবাইলফোন বিক্রির দোকান রয়েছে তার।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, নাম্বারবিহীন একটি বালুবাহী ট্রাক পৌর এলাকার দিকে আসছিল। মোটরসাইকেলটিও একটি দিকে চালিয়ে আসছিলেন চালক। ঘটনাস্থলে পৌঁছামাত্র বেপরোয়া গতির ট্রাকটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে শিবলু রাস্তায় পড়ে ট্রাকের পেছনের চাপায় পিষ্ট হন। ট্রাকটি তাকে অন্তত ২০ ফুট টেনে নিয়ে যায়। এতে তার ক্ষতবিক্ষত দেহ ৩ টুকরো হয়ে যায়। তাৎক্ষণিক লোকজন এগিয়ে গেলে ট্রাকচালক পালিয়ে যায়।

তিনি আরও বলেন, নিহতের নিথর দেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে নিহতের স্বজনরা এসে মরদেহ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য নিয়ে গেছেন।  

দুর্ঘটনাকবলিত ট্রাক ও দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


মন্তব্য


সর্বশেষ সংবাদ