বোদায় হেলিকপ্টার নিয়ে নামলেন প্রকৌশলী আর বিদেশি স্ত্রী

শ্বশুরবাড়ি
  © ফাইল ছবি

সখ করে অনেকেই হেলিকপ্টারে চড়েন। অনেকে আবার বিয়ে করতে, বর সেজে যান বউ আনতে। তবে এবার শ্বশুরবাড়িতে ভিনদেশি এক মেয়ে এসেছেন হেলিকপ্টারে করে। মঙ্গলবার (৭ মে) দুপুরে এমন এক ভিন্ন আয়োজনের দেখা মিলল পঞ্চগড়ের বোদা উপজেলায় মাড়েয়া ইউনিয়নের মাড়েয়া মডেল হাই স্কুল মাঠে।

জানা গেছে, সিঙ্গাপুর প্রবাসী প্রকৌশলী শহিদুল ইসলাম শহিদ নববধূকে হেলিকপ্টারে নিয়ে গ্রামের বাড়ি আসার স্বপ্ন থেকেই এ উদ্যোগ বলে বলছে পরিবারের সদস্যরা। ফুল দিয়ে তাদের অভিনন্দনও জানিয়েছেন সবাই।  

আরও জানা গেছে, বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আলোক পাড়া গ্রামের বাসিন্দা শহর আলী ও রহিমা বেগমের ছেলে পঞ্চম ছেলে শহিদুল ইসলাম। ২০০৭ সালে সিঙ্গাপুরে গিয়ে সিঙ্গাপুর ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট থেকে পড়াশোনা করেন। এরপর প্রাইভেট কোম্পানিতে চাকরি করলেও বর্তমানে নিজের কনস্ট্রাকশন কোম্পানি পরিচালনা করে আসছেন। এর মধ্যে ২০২৩ সালের নভেম্বরে উভয় পরিবারের সম্মতিতে সিঙ্গাপুরীয়ান এ তরুণীকে বিয়ে করে জীবনসঙ্গী করেন তিনি।

প্রকৌশলী শহিদুল ইসলাম শহিদ বলেন, দীর্ঘসময় ধরে সিঙ্গাপুরে থাকছি। আমার স্বপ্ন ছিল হেলিকপ্টার করে আমার স্ত্রী ও ডাইরেক্টরকে নিয়ে বাংলাদেশে আসা। সেই স্বপ্ন থেকে আজ নিজ জন্মভূমিতে ফিরেছি। খুব ভালো লাগছে, আমাদের বরণ করে নিতে পরিবারের পাশাপাশি এলাকার মানুষ এসেছে। তবে আরও ভালো লাগছে, যে স্কুল থেকে পড়াশোনা করে আজ আমি বাইরে, সেই স্কুলের মাঠেই আমাদের হেলিকপ্টার অবতরণ হয়েছে।  


মন্তব্য