ভোটের আগের রাতে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু

চাঁদপুর
  © সংগৃহীত

উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুরের মতলব উত্তরের ভোটগ্রহণের দায়িত্বে থাকা সহকারী প্রিসাইডিং অফিসার মোহাম্মদ নুর উদ্দিনের (৫৫) মৃত্যু হয়েছে।  

ভোটের আগের দিন মঙ্গলবার (৭ মে) রাত ৯টার দিকে তিনি উপজেলার ৪২ নম্বর হানিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

মোহাম্মদ নূর উদ্দিন উপজেলার ১১ নম্বর ষাটনল বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।  

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে চলছে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত। এ উপজেলা পরিষদ নির্বাচনে ৪২ নম্বর হানিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটগ্রহণের জন্য তিনি সহকারী প্রিসাইডিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পেয়েছিলেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে (হার্ট অ্যাটাক) তিনি মারা গেছেন বলে পরিবারের লোকজন ধারণা করছেন। সকালে ষাটনল গ্রামে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার শুভ্রত দাস জানান, রাত ৯টার দিকে উপজেলার ৪২ নম্বর হানিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র প্রস্তুতের কাজ দেখভাল করছিলেন সহকারী প্রিসাইডিং কর্মকর্তা মোহাম্মদ নূর উদ্দিন। রাত ৯টার দিকে তিনি বুকে তীব্র ব্যথা অনুভব করেন। কয়েকবার বমি করার পর চেতনা হারিয়ে ফেলেন। গুরুতর অসুস্থ অবস্থায় কয়েকজন সহকর্মী ও পরিবারের লোকজন মোহাম্মদ নূর উদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

তিনি আরও বলেন, নুর উদ্দিনের মৃত্যুর পর রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন এ কেন্দ্রের জন্য নতুন সরকারি প্রিসাইডিং অফিসার হিসেবে নূর মোহাম্মদকে দায়িত্ব দিয়েছেন। তিনি উপজেলার হাসিমপুর আহমদিয়া ছিদ্দিকিয়া মাদরাসার সহকারী শিক্ষক। তিনি সকাল থেকেই নির্বাচনের দায়িত্ব পালন করছেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ