প্রেমিকাকে বাড়িতে ঢুকতে দেখেই বোরকা পরে পালালেন প্রেমিক

প্রেমিকা
  © সংগৃৃহীত

প্রেমিকাকে বাড়িতে ঢুকতে দেখেই ভাবির বোরকা পরে পেছনের দরজা দিয়ে পালিয়ে গেলেন প্রবাসী প্রেমিক। ফলে বিয়ের দাবিতে প্রতারিত ওই প্রেমিকা প্রেমিকের বাড়িতে অনশন করছেন। বিয়ে না হওয়া পর্যন্ত  প্রেমিকের বাড়িতে আমরণ অনশন চালিয়ে যাবেন ওই তরুণী। 

শনিবার সকাল ১০টার দিকে ধামরাইয়ের হরিদাসপুর এলাকার নীলকমলের বাড়িতে এ ঘটনা ঘটে। প্রেমিক প্রেম কুমার নীলকমলের ছেলে। 

বিয়ের দাবিতে অনশনরত ওই তরুণীর অভিযোগ, বিয়ের আশ্বাসে বহুদিন ধরে আমাদের প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখলেও প্রেম কুমার আমাকে বিয়ে না করে ফাঁকি দিয়ে এখন ফের প্রবাসে চলে যাওয়ার সব প্রস্তুতি সম্পন্ন করেছেন। বিষয়টি আমি টের পেয়ে নিরুপায় হয়ে প্রেমিকের বাড়িতে এসে অনশনে বসেছি।
 
তিনি আরও বলেন, প্রেম কুমার এখন যদি আমাকে বিয়ে না করে তাহলে এ মুখ আমি কোথাও দেখাতে পারব না। যতদিন আমার প্রেমিক আমাকে বিয়ে না করবে, ততদিন পর্যন্ত আমি অনশন ভাঙব না। এ বাড়ি ছেড়ে কোথাও যাব না। প্রয়োজনে আমার লাশ যাবে তবু আমি বিয়ে না হওয়া পর্যন্ত এ বাড়ির আঙিনা ছাড়ব না। এ আমার সিদ্ধান্ত এ আমার প্রতিজ্ঞা।

প্রেমিক প্রেম কুমারের বাবা নীলকমল বলেন, আমার ছেলের সঙ্গে ওই তরুণী কি সম্পর্ক রয়েছে তা আমার জানা নেই। ওই তরুণী বা তার পরিবারের কোনো লোকজন এ বিষয়ে আমাকে কোনো দিনই কোনো কিছু জানাইনি। তা ছাড়া ওই তরুণীর সঙ্গে আমার ছেলের কোনো সম্পর্ক থাকলে ওই নারী বাড়িতে ঢুকতে দেখে আমার ছেলে বাড়ি থেকে পালিয়ে গেল কেন। এ প্রশ্ন রাখছি আপনাদের কাছেই।

কুশুরা ইউনিয়নের বৈন্যা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ জাব্বার খান বলেন, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশনের বিষয়টি আমার জানা নেই। এ ব্যাপারে কেউ আমার কাছে কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।


মন্তব্য


সর্বশেষ সংবাদ