পাস করার আনন্দে মিষ্টি নিয়ে যান নানার বাড়ি; ফেরার পথে প্রাণ কেড়ে নিলো ট্রাক

নিহত
  © সংগৃহীত

চলতি বছর এসএসসি পরীক্ষায় পাস করেছেন এক শিক্ষার্থী। পেয়েছেন জিপিএ ৪.৩৩। পরীক্ষায় পাস করার আনন্দে মিষ্টি নিয়ে যান নানার বাড়িতে। কিন্তু আর বাড়ি ফেরা হলো না জান্নাতুজ্জামান চঞ্চল (১৬) নামের ওই শিক্ষার্থী। ফেরার পথে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন তিনি।

আজ সোমবার (১৩ মে) বিকেল ৪টার দিকে মেহেরপুরের গাংনী-কাথুলি সড়কের ভাটপাড়া ডিসি ইকোপার্কের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত জান্নাতুজ্জামান চঞ্চল গাংনী উপজেলার চৌগাছা মোল্লাপাড়া গ্রামের রকিবুজ্জামানের ছেলে। সে সন্ধানী স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়ে পাস করেছে। 

এ ঘটনায় নিহত ওই শিক্ষার্থীর পরিবার শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের বাবা রাকিবুজ্জামান জানান, গতকাল ছেলে এসএসসি পাস করেছে। আজ তার নানাবাড়ি ধলা গ্রামে মিষ্টি দিতে গিয়েছিল। কিন্তু ছেলে আমার বাড়ি ফিরলো লাশ হয়ে।

নিহত চঞ্চলের বন্ধু আলিফ বলে, ইজিবাইকে চড়ে আমরা নওপাড়া থেকে গাংনী আসছিলাম। পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে রাস্তার ওপর ছিটকে পড়ে ইজিবাইকের চার যাত্রী। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃতু ঘোষণা করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক সুমাইয়া আক্তার বলেন, হাসপাতালে আনার আগেই সে মারা গেছে। মাথায় আঘাত লাগায় প্রচণ্ড রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধারে পুলিশ হাসপাতালে পৌঁছেছে। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। তবে ট্রাকের সন্ধান করা হচ্ছে।

তথ্যসূত্র: dhakapost


মন্তব্য