বসুন্দিয়া মোড়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় একজন নিহত 

যশোর
  © টিবিএম ফটো

যশোর সদর উপজেলার বসুন্দিয়া মোড় বাসষ্ট্যান্ডের রেলক্রসিংয়ে, রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময়, পেছন থেকে কাভার্ড ভ্যান ধাক্কা দিলে, কাভার্ড ভ্যানের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। এঘটনায় অপর একজন আহত হয়েছেন।

নিহত পথচারী, তামিম (১৮), বাঘারপাড়া উপজেলার আলাদিপুর গ্ৰামের মহাসিন গাজীর ছেলে। এঘটনায় আহত হয়েছেন, নিহতের ফুফাতো ভাই,যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের, শহিদুল ইসলামের ছেলে, রায়হান (২০)।

বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ আসাদুজ্জামান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে বারোটার দিকে, নিহত তামিম ও তার ফুফাতো ভাই রায়হান বসুন্দিয়া মোড় রেল ক্রসিংয়ের পাশে অবস্থিত পাবলিক টয়লেটের দিকে, রাস্তার ডান পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময়,খুলনা থেকে যশোর গামী প্রিমিয়াম সিমেন্টে কোম্পানির একটি কাভার্ড ভ্যান (রেজিস্ট্রেশন নাম্বার ঢাকা মেট্রো-উ-১১-৪৫৬৭) নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী তামিম এবং রাহানকে ধাক্কা দেয়। তামিম কাভার্ড ভ্যানের ডান পাশের পিছনের চাকার নিচে পড়ে তার দেহ দ্বিখণ্ডিত হয়ে যায় , এবং রায়হান সিটকে রাস্তার পাশে পড়ে যায়। রাহান হালকা আহত হলেও তামিম ঘটনাস্থলে নিহত হয়।

রাস্তার পাশে থাকা দোকানদাররা জানান,গাড়ির ড্রাইভার সরে যাও,সরে যাও গাড়ির স্টারিং কেটে গেছে এই বলে জোরে জোরে চিল্লাছিল। কিন্তু পথচারী তামিম এবং রায়হান হয়তো বুঝতে পারে নাই। এ দুর্ঘটনার পর রাস্তার পাশে থাকা রেলের সিগন্যাল পোস্টে যেয়ে ধাক্কা লেগে গাড়িটি থেমে যায়। এঘটনায় ড্রাইভার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর জানান, বৃহস্পতিবার মধ্যরাতে বসুন্দিয়া মোড়ে সড়ক দুর্ঘটনায় একজন নিহতের খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে ছুটে আসি এবং রাতেই নিহত তামিমের মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা হয়েছে এবং কাভার্ড ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। ঘটনার পর রাস্তায় যানচলাচল স্বাভাবিক রয়েছে।


মন্তব্য