যশোরে মডার্ন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের

ছাদথেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে এক রোগী

যশোর
যশোর মডার্ন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার  © সংগৃহীত

যশোরে মডার্ন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার দেখাতে এসে পাঁচতলা ভবনের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে এক মানসিক রোগী। শুক্রবার (২৪মে) সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মেইন গেটের সামনে মডার্ন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে।

নিহত ওই রোগীর নাম ইসলাম বিশ্বাস (৩০)। তিনি যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের কেফায়েতনগর গ্রামের মৃত হানিফ বিশ্বাসের ছেলে।

নিহতের ভাইপো রমজান আলী জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ইসলাম বিশ্বাস ও তার বড় ভাই বিল্লাল বিশ্বাস তার মা”কে নিয়ে মডার্ন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে আসেন। ওই ক্লিনিকে ডাক্তার দেখানোর জন্য অপেক্ষারত অবস্থায় ইসলাম বিশ্বাস তার মা এবং ভাইয়ের কাছ থেকে ছুটে গিয়ে ভবনের পাঁচ তলার উপর থেকে ক্লিনিক এর পেছনের অংশে ঝাপঁ দেয়।

এ সময় তার পরিবারের লোকজন এবং স্থানীয়রা তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করে। সেখানে চিকিৎসারত অবস্থায় সকাল ১০টার দিকে ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই বিল্লাল বিশ্বাস বলেন, ‘আমার ভাই মানসিক রোগী। তাকে এর আগেও পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ইসলাম বিশ্বাস এর আগেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছে, তার পায়ে সিকল দিয়ে বেঁধে রাখা হতো। আজ ডাক্তার দেখাতে আসলে, সে ছুটে গিয়ে পাচঁতলা ভবনের উপর থেকে ঝাপঁ দেয়।

যশোর জেনারেল হাসপাতালে সার্জারী ওয়ার্ডের সিনিয়র স্টাফ নার্স শাহিদা খাতুন বলেন, ‘ইসলাম বিশ্বাসকে খুব গুরুতর অবস্থায় জরুরী বিভাগ থেকে সার্জারী ওয়ার্ডে পাঠায়। আমরা এখানে তার চিকিৎসা শুরু করি। চিকিৎসারত অবস্থায় ইসলাম বিশ্বাসকে ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক ডা. বিশ্বজিৎ মৃত ঘোষণা করেন।


মন্তব্য