গোলাপগঞ্জে ধর্ষণ মামলার পলাতক আসামি মিজান গ্রেপ্তার

সিলেট
গ্রেপ্তারকৃত আসামি মিজান আহমদ (২৫)  © সংগৃহীত

সিলেটে তরুণীসহ দুই ধর্ষণ মামলার পলাতক আসামি মিজান আহমদকে (২৫) গোলাপগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৩ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের সহায়তায় এসএমপির কোতোয়ালি থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) সুমন মিয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার আমুড়া গ্রামে আসামীর নিজ বাসস্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

মিজান  উপজেলার আমুড়া গ্রামের আলবাব আলী উরফে আলবাব রায়বারের ছেলে।

জানা যায়, সিলেট সদর (কোতোয়ালি) এলাকায় শামিমাবাদ গ্রামের বাসিন্দা এক মেয়েকে (১৮) গত ১৫ মে দুপুরে তপোবনের ৮৫নং বাসার ৩য় তলায় খালি ঘরে আটকে রেখে মিজান আহমদ মেয়েটিকে ধর্ষণ করে। এর পর যাওয়ার সময় এ ঘটনার বিষয়ে কাউকে বলা হলে স্ব-পরিবার হত্যা করার হুমকি দিয়ে চলে যায় সে।

ঘটনায় ধর্ষণের শিকার ভুক্তভোগী মেয়েটি বাদী হয়ে গত ৬ মে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। (মামলা নং-২২, তাং-১৫.০৫.২০২৪ খ্রিঃ) ধারা- নারী ও শিশু নির্যাতন ও দমন আইন ২০০০ (সংশোধিত/০৩) এর ৯ (১) তৎসহ ৫০৬ পেনাল কোড। 

কোতোয়ালি থানার সাব ইন্সপেক্টর সুমন মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি মিজান আহমদের বিরুদ্ধে একাধিক নারী নিযাতনের অভিযোগ রয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন  জানান, মিজানকে বিকেলে আদালতে পাঠানো হচ্ছে। এবং তাকে সুষ্ঠু বিচারের আওতায় আনা হবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ