নরসিংদীতে ডিবি'র হাতে বিদেশি পিস্তলসহ ১জন আটক

নরসিংদী
গ্রেপ্তারকৃত আসামী রুহুল আমিন (৪০)  © টিবিএম

নরসিংদী সদর উপজেলার মাধবদী থেকে একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ এক সন্ত্রাসীকে আটক করেছেন নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার (২৬ মে) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন এ তথ্য নিশ্চিত করেন। আটককৃত ব্যক্তি হলেন, সদর উপজেলার মাধবদী থানাধীন ভৈয়ম গ্রামের হযরত আলীর ছেলে রুহুল আমিন (৪০)। এসময় তার কাছ থেকে একটি সক্রিয় বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন জানান, জেলা গোয়েন্দা পুলিশ বিভিন্ন সময়ে সমাজ থেকে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধার, সমাজ থেকে মাদক উদ্ধার সহ মাদক কারবারি ও সন্ত্রাসীদের গ্রেপ্তার করে  আইনের আওতায় আনার জন্য জেলা গোয়েন্দা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় শনিবার (২৫ মে) ডিবি'র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকারের নির্দেশনায় উপপরিদর্শক নাইমুল মোস্তাক এর নেতৃত্বে একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে রাত সোয়া ১১টায় সদর উপজেলার মাধবদী থানাধীন ভৈয়ম স্কুল এন্ড কলেজ এর গেইটের সামনে হতে সন্ত্রাসী রুহুল আমিনকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামী এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে ইতিপূর্বে বিস্ফোরক সহ একাধিক মামলা রয়েছে। পরে গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে মাধবদী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।


মন্তব্য


সর্বশেষ সংবাদ