পলাশবাড়ীতে পল্লীশ্রীর আয়োজনে অবহিতকরণ সভা

গাইবান্ধা
  © টিবিএম

গাইবান্ধার পলাশবাড়ীতে বিএমজেড ও নেটজ বাংলাদেশ এর অর্থায়নে ও সহযোগিতায় এবং পল্লীশ্রী, হোপ প্রকল্পের আয়োজনে বাংলাদেশের প্রান্তিক গোষ্ঠি বিশেষ করে নারী ও কন্যা শিশুদের মানবাধিকার এবং সামাজিক অংশগ্রহন জোরদারকরণে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ মে (বুধবার) সকালে উপজেলা হলরুমে জেন্ডার জাস্টিস এন্ড ট্রেনিং এর প্রোগাম ম্যানেজার শামসুন নাহার এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান। সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, যুব উন্নয়ন কর্মকর্তা সুজন মিয়া, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ আক্তার, কিশোরগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। এরিয়া কো অর্ডিনেটর তায়বাতুন নেহার, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন, বিভিন্ন ইউনিয়নের মানবাধিকার কর্মীরা উপস্থিত ছিলেন। সভায় বক্তারা নারী ও কন্যাশিশুদের মানবাধিকার এবং অংশগ্রহনের উপরসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

এসময় ধারনাপত্র পড়ে শোনান এরিয়া কো অর্ডিনেটর সাজেদুল ইসলাম। সমস্ত অনুষ্ঠানটি সঞ্চালন করেন টেকনিক্যাল কো অর্ডিনেটর মতিয়া বেগম মুক্তি।


মন্তব্য