বসুন্দিয়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে "বাবা" আটক

যশোর
আটককৃত আসামী রাজু শেখ (৩০)  © সংগৃহীত

যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের ঘোপেরডাঙ্গা গ্ৰামে পিতার বিরুদ্ধে মেয়েকে (১১) ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগীর মা বাদী হয়ে যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করেন। সেই প্রেক্ষিতে, গতকাল বৃহস্পতিবার ৩০ মে ধর্ষক পিতা রাজু শেখ (৩০) কে আটক করা হয়েছে। আটককৃত রাজু শেখ (৩০) বসুন্দিয়া ইউনিয়নের ঘোপের ডাঙ্গা গ্রামের মৃত ইদ্রিস শেখের ছেলে।

অভিযোগে রাজুর স্ত্রী জানান, বুধবার (২৯ মে) রাত দশটার দিকে রাতের খাবার শেষ করে রাজু শেখ ও তার স্ত্রী বারান্দার খাটের উপর ঘুমানোর জন্য শুয়ে পড়েন এবং ঘরের মধ্যে ঘুমিয়ে পড়েন তার দুই মেয়ে। এক মেয়ের বয়স ১১ বছর, অন্য জনের বয়স ৫ বছর। আমার স্বামী আমার পাশে শুয়ে মোবাইলে ফেইসবুক দেখতে থাকে, আমি একপর্যায়ে রাত ১১ টার দিকে ঘুমিয়ে পড়ি।

আমার স্বামী রাজু শেখ মোবাইলে চার্জ দেওয়ার নাম করে ঘরে ঢুকে, আমার বড় মেয়ে (১১) কে জোরপূর্বক ধর্ষণ করতে গেলে, আমার মেয়ের ঘুম ভেঙে যায়। তখন আমার মেয়ে চিৎকার করতে গেলে তার মুখ চেপে ধরে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং কাউকে কিছু বললে মেয়েকে মেরে ফেলার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে মেয়েকে ঘুম পাড়িয়ে, রাজু শেখ আমার পাশে এসে শুয়ে পড়ে।

পরদিন বৃহস্পতিবার সকালে আমার মেয়ে আমাকে সব ঘটনা খুলে বললে, আমি আমার স্বামীর কাছে এ ঘটনার ব্যাপারে জানতে চাই, সে তখন ঘটনার সত্যতা স্বীকার করে আমাকেও হুমকি-ধামকি ও ভয়ভীতি দেখায়। এরপর আমার অভিভাবকদের সাথে কথা বলে যশোর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করি।Doএই ঘটনায়, অভিযোগের তদন্তকারী কর্মকর্তা, বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আসাদুজ্জামান জানান, যশোর কোতোয়ালি থানায়, পিতা কর্তৃক কন্যাকে ধর্ষণের একটি অভিযোগে বসুন্দিয়ার ঘোপেরডাঙ্গা গ্রামের নিজ বাড়ি থেকে রাজু শেখ নামে একজনকে আটক করা হয়েছে এবং ঘটনার তদন্ত করে আসামীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ