শিবচরে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যানসহ আহত তিন

শিবচরে
  © টিবিএম ফটো

মাদারীপুরের শিবচরে সন্ত্রাসী হামলায় এক ইউপি চেয়ারম্যানসহ তিনজন আহত হয়েছে। এই ঘটনায় পুরো এলাকায় উত্তেজনা বিরাজ করছে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে শিবচর পৌরসভার কেরানীবাট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আতিকুর রহমান মাদবর কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। এছাড়া আহত বাকি দুইজন হলেন– কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য লুৎফর রহমান ও আতিকের সহযোগী সোহরাব হাওলাদার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে ব্যক্তিগত কাজ শেষে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শিবচর পৌরসভার ৬ নং ওয়ার্ডের শিবচর বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি বাচ্চু খলিফার বাড়ির সামনে আলাপ করছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মাদবর। এ সময় আতিক ও তাঁর সহযোগীদের ওপর অতর্কিত হামলা চালায় একদল অস্ত্রধারী সন্ত্রাসী। হামলায় ইউপি চেয়ারম্যান, ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য লুৎফর রহমান ও আতিক মাদবরের সহযোগী সোহরাব হাওলাদার আহত হয়। চেয়ারম্যান ও তাঁর সহযোগীদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। চেয়ারম্যানের মাথায় ও চোখে আঘাত প্রাপ্ত হয়েছে। খবর পেয়ে আহত চেয়ারম্যানের এলাকার হাজারো লোকজন ঘটনাস্থলে জড়ো হন। এই ঘটনায় পুরো এলাকাজুড়ে উত্তেজনা বিরাজ করছে। বাড়ানো হয়েছে পুলিশি টহল। রাতে হাজারো নেতা কর্মী মহড়া দিয়ে আহত চেয়ারম্যানকে বাড়ি নিয়ে যান।

আহত আতিক মাদবর বলেন, হঠ্যাৎ আমার উপর হামলা চালানো হয়। এসময় আমাকে রক্ষা করতে এসে আরো ২ জন আহত হয়। আমি কয়েকদিন ধরেই বুঝতে পারছিলাম আমার উপর হামলা হতে পারে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার গোলদার বলেন, চেয়ারম্যানসহ তাঁর সহযোগীর ওপর হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে। । অপরাধীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।


মন্তব্য