বসুন্দিয়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা 

যশোর
  © ফাইল ছবি

যশোর সদর উপজেলার বসুন্দিয়ায়, শনিবার (১লা জুন) সকাল সাড়ে নয়টার দিকে, মোছাঃ ইয়াছমিন (২১) নামে এক গৃহবধু নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত মোছাঃ ইয়াছমিন, বসুন্দিয়া ইউনিয়নের পূর্ব গাহিদগাছি কাজীপাড়ার হাসান গাজী রনি'র স্ত্রী। নিহতের মা পারভিনা বেগম (৪২) জানান, আমার মেয়ে ইয়াছমিন শনিবার সকাল নয়টার দিকে, সকালের খাবার খেয়ে ঘরে শুয়ে থাকে, আমি বাইরের কাজে ব্যস্ত থাকি, সাড়ে নয়টার দিকে এসে দেখি ঘরের ভেতর থেকে দরজা দেয়া, ডাকাডাকি করলে ঘরের দরজা না খোলায় আমি অন্য ঘরের ভেতর দিয়ে যেয়ে দেখি ইয়াছমিন গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। এ সময় আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে, আমি ফাঁসের দড়ি কেটে নামিয়ে নিয়ে, প্রতিবেশীদের সহযোগিতায় স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে যাই । সেখানে ডাক্তার জানান ইয়াছমিন মারা গেছে।

এ ঘটনায় প্রতিবেশী রশীদ কাজী জানান, শনিবার সকালে আমার প্রতিবেশী পারভিনা বেগমের চিৎকার শুনে ছুটে যেয়ে দেখি তাঁর মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে, তিনি আরো বলেন সেসময় নিহতের স্বামী ও ৪ বছরের কন্যা বাড়িতে ছিল না।

এঘটনায় বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আসাদুজ্জামান জানান, গাহিদগাছি গ্ৰামে আত্মহত্যার ঘটনা শুনে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি, উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে এবং পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি দেওয়া হয়েছে এবং যশোর কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মামলা নং -৭৯/০১/২০২৪


মন্তব্য


সর্বশেষ সংবাদ