স্কুলে যাওয়ার পথে ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেলো ছোট্ট শিশুর

সড়ক দুর্ঘটনা
  © প্রতীকী ছবি

যতো দিন যাচ্ছে, সড়ক দূর্ঘটনা যেনো মহামারি আকার ধারণ করছে। প্রতিদিনই সড়কে ঝরে চলেছে প্রাণ। কিছু সংবাদে প্রকাশিত হয়, আবার কিছু রয়ে যায় প্রকাশের আড়ালে। এমনিই এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ছোট্ট এক স্কুলশিশু। চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় যাত্রীবাহী ইজিবাইকের ধাক্কায় আনিকা আক্তার (৬) নামের ওই শিশুর মৃত্যু হয়েছে।

আজ রবিবার (০২ জুন) সকালে উপজেলার উত্তর লুধুয়া গ্রামে মতলব-ছেংগারচর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, শিশু আনিকা আক্তারের বাড়ি উপজেলার উত্তর লুধুয়া গ্রামে। সে ওই গ্রামের মোহাম্মদ আলী ব্যাপারীর ছোট মেয়ে। আনিকা স্থানীয় লুধুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শীদের খবর দিয়ে পুলিশ জানায়, আনিকা বিদ্যালয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে রওনা দেয়। সে গ্রামের বায়তুল আকসা জামে মসজিদের সামনে মতলব-ছেংগারচর সড়ক পার হতে গিয়ে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারিচালিত ইজিবাইক তাকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এতে আনিকা আহত হয়। স্থানীয় লোকজন ও স্বজনেরা সেখান থেকে উদ্ধার করে তাকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতলব উত্তর থানার পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন বলেন, ‘এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

এদিকে চাঁদপুরের হাজীগঞ্জের বড়কুলে এক স্কুল ছাত্রীকে বালু বাহী পিকআপের ধাক্কায় পা- ভেঙ্গে যায়। তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় রেফার করা হয়।


মন্তব্য


সর্বশেষ সংবাদ