এমপি আনার হত্যায় শিমুলের সহযোগী সাইফুল মেম্বার যশোরে রিমান্ডে

যশোর
সাইফুল আলম মেম্বার  © টিবিএম

এমপি আনোয়ারুল আজিম আনার হত্যা মামলায় যশোরে গ্রেফতার হওয়া শিমুল ভূঁইয়ার সেকেন্ড ইন কমান্ড সাইফুল আলম মেম্বারের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (৩রা জুন) বিকাল তিনটার দিকে বিস্ফোরক মামলার শুনানি শেষে যশোর সদর আমলি আদালত তার এই রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক এসআই মফিজুল ইসলাম।

এর আগে বুধবার (২৯ মে) যুবলীগ নেতা অধ্যাপক উদয় শংকর হত্যা মামলা ও নতুন করে করা বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে সাইফুল আলমকে আদালতে সোপর্দ করা হয়। সাইফুল আলম যশোরের অভয়নগর উপজেলার দত্তগাতি গ্রামের আবুল কাশেম মোল্লার ছেলে।

গোপন খবরের ভিত্তিতে গত মঙ্গলবার (২৮ মে) রাত ৯টার দিকে যশোর শহরের বাবলাতলা এলাকার আদর্শ মৎস্য খামার হ্যাচারি থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইলফোন ও বিস্ফোরক জব্দ করা হয়।

যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার জানান, সাম্প্রতিক সময়ে সাইফুল মেম্বার ভারতে ছিলেন। তিনি ভারতীয় নম্বর দিয়ে যোগাযোগ রক্ষা করতেন। গত ২০ মে অবৈধ পথে দেশে ফেরেন। এমপি আনারের ঘটনায় তার সম্পৃক্ততা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।


মন্তব্য