যশোরে ডিবি পুলিশ পরিচয়ে মোবাইলে হুমকি’র নাটক, আটক-৫

যশোর
  © টিবিএম
যশোরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মোবাইল ফোনে, এক সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর দোয়াত কলম মার্কায় ভোট না দেয়ার হুমকি দেয়ার ঘটনায় পাঁচজনকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। এসময় তাদের কাছথেকে দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন, যশোর সদর উপজেলার লেবুতলা ঘোষপাড়ার মিঠুন ঘোষ ও তার ভাই অসিম ঘোষ, লেবুতলার জসিম উদ্দিন, ফুলবাড়ির মুহিন হোসেন ও ঘোষপাড়ার বিশ্বজিৎ ঘোষ।
 
যশোর জেলা অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় ডিবি অফিসে এক প্রেস বিফ্রিং জানান, গত পহেলা জুন দোয়াত কলমের সর্মথক লেবুতলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বর খাইরুল ওরফে খোড়া খাইরুলের মোবাইল ফোনে কল দিয়ে একজন ডিবি পুলিশ পরিচয় দেন। পরে তাকে বলা হয় যদি ভোট করা হয় তাহলে খবর আছে। বিভিন্ন ধরণের হুমকি ধামকিও দেয়া হয়।
 
এ ঘটনার পর দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন বিপুল অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার যশোর বরাবর মোবাইলে হুমকির অডিও ক্লিপসহ অভিযোগ করেন। বিষয়টি তদন্তে নামে পুলিশ। তারই ধারাবাহিকতায় ডিবির এসআই মফিজুল ইসলাম ও ফুলবাড়ি পুলিশ ক্যাম্পের  ইনচার্জ পবিত্র বিশ্বাস ওই মোবাইল ফোনের নাম্বার ট্রাকিং করে ৩রা জুন রাতে লেবুতলা থেকে প্রথমে একজনকে আটক করে। এরপর তার স্বীকারোক্তিতে অপর চারজনকে আটক করা হয়।
 
জুয়েল ইমরান আরও জানান, মুলত খায়রুল মেম্বার ও তার সহযোগীরা আসন্ন উপজেলা নির্বাচনে পুলিশকে প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্র করে এ নাটক সাজিয়েছে। খাইরুল মেম্বার সহ অন্যদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য