মাধবপুরে আবারও শাহজাহান উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এরশাদ ও আছমা

হবিগঞ্জ
  © সংগৃহীত

হবিগঞ্জের মাধবপুরে চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলহাজ্ব সৈয়দ মো. শাহজাহান। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বুধবার (৫ জুন) আলহাজ্ব সৈয়দ মো. শাহজাহান ৬২ হাজার ২৫২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন চৌধুরী অসীম আনারস প্রতীক পেয়েছেন ৩৮ হাজার ৫২ ভোট।

ভাইস চেয়ারম্যান হিসাবে মো. এরশাদ আলী বই প্রতীক ২৮ হাজার ৬৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ চশমা প্রতীকে ২৭ হাজার ৯৬৮ ভোট পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আছমা আক্তার চৌধুরী সেলাই মেশিন নিয়ে ৪৯ হাজার ৯৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম ফাতেমাতুজ জোহরা রিনা পদ্মফুল প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ২৩০ ভোট।

বুধবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৯৩ কেন্দ্রে টানা ভোট গ্রহণ চলে।

রাত সোয়া ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা একেএম ফয়সল চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন এবং একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে সহযোগিতা করায় উপজেলাবাসীকে ধন্যবাদ জানান।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ সৈয়দ মো. শাহজাহান চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করায় উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, উপজেলার সর্বস্তরের জনসাধারণ আমি এবং আমার পরিবারকে যে সম্মান এবং ভালবাসা দেখিয়েছেন তার ঋণশোধ করার মতো না। এ ভালবাসার বন্ধন যাতে অটুট থাকে তারজন্য সকলের কাছে দোয়া চান।

এ সময় সায়হাম গ্রুপের পরিচালক প্রকৌশলী সৈয়দ এবিএম হুমায়ুন, সৈয়দ মো. সেলিম, সায়হাম কটন মিলের এমডি প্রকৌশলী সৈয়দ ইশতিয়াক আহমদ ও সায়হাম নিট কম্পোজিটের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সাফকাত আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।


মন্তব্য