মানষিক ভারসাম্যহীন বসুন্দিয়ার নয়নকে খুজে পাওয়া যাচ্ছেনা

বসুন্দিয়া
নিখোঁজ নয়ন (৩২)

যশোর সদর উপজেলার গাইদগাছি গ্রাম থেকে নয়ন (৩২) নামে মানষিক ভারসাম্যহীন এক যুবক নিখোঁজ হয়েছে। গত ৩১মে সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যাওয়ার পর তার আর কোন সন্ধান পাওয়া যায়নি। ফলে বৃহস্পতিবার (৬ জুন) এই ব্যাপারে নিখোঁজ নয়নের বোন রিয়া খাতুন কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজ নয়ন একই গ্রামের শেখ মোতালেব হোসেনের ছেলে।

এই ব্যাপারে রিয়া খাতুন জানিয়েছেন, তার বড় ভাই নয়ন হোসেন দীর্ঘদিন ধরে মানষিক ভারসাম্যহীন হয়ে পড়েছেন। সে কারণে মাঝেমধ্যে যেখানে খুশি সেখানে চলে যেতো। আবার দিনের মধ্যেই ফিরে আসতো। কিন্তু গত ৩১ মে দুপুর দুইটার দিকে বাড়িতে কাউকে কিছু না জানিয়ে বের হয়ে যায়। এরপর থেকে আর নয়নের কোন সন্ধান পাওয়া যায়নি। সম্ভাব্য বিভিন্নস্থানে খোঁজখবর নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

এই ব্যাপারে ৬ জুন কোতোয়ালি মডেল থানায় ৪০৬ নম্বর জিডি করা হয়েছে। যদি কেউ নিখোঁজ নয়নের সন্ধান পেয়ে থাকেন তাহলে তার বোন রিয়া খাতুনের ব্যবহৃত ০১৭৯৪-৩২০৭২৮ নম্বর মোবাইলে অথবা প্রসাশনকে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে। এই ব্যাপারে বসুন্দিয়া ইউপির ৫ নম্বর ওয়ার্ড সদস্য আব্দুল কাদের বলেছেন, বেশ কয়েকদিন ধরে মানষিক ভারসাম্যহীন নয়নকে খুঁজে পাওয়া যাচ্ছেনা।


মন্তব্য