সিঁদ কেটে ঘুমন্ত মায়ের কোল থেকে আড়াই মাসের শিশু চুরি

চুরি
  © সংগৃহীত

যত দিন যাচ্ছে দেশে যেন ততই অপরাধের মাত্রা বেড়ে যাচ্ছে। এমনই এক অপরাধ কর্মকাণ্ড ঘটেছে কিশোরগঞ্জে। জেলার তাড়াইলে রাতের আঁধারে ঘরে সিঁদ কেটে আড়াই মাস বয়সী একটি শিশু চুরির অভিযোগ ওঠেছে।

আজ সোমবার (১০ জুন) ভোর আনুমানিক ৫টার দিকে উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের শাহবাগ পাঁচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

চুরি হওয়ার আড়াই মাস বয়সী শিশু জুনায়েদের বাবার বাড়ি চট্টগ্রামে। শিশু জুনায়েদকে নিয়ে তার মা-বাবার বাড়িতে থাকতেন।

জানা গেছে, শিশু জুনায়েদ মায়ের সাথে রাতে বসতঘরে ঘুমিয়ে ছিল। সোমবার (১০জুন) ভোর আনুমানিক ৫টার দিকে ঘরের পিছন দিক থেকে সিঁদ কেটে শিশু জুনায়েদকেকে বা কাহারা নিয়ে যায়। এ ঘটনার খবর পেয়ে তাড়াইল থানা পুলিশের একাধিক দল শিশুটিকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান শুরু করেছে।

শিশুর মা সানজিদা জানান, রাতে খাবারের পর একমাত্র ছেলে জুনায়েদকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত তিনটার দিকে জুনায়েদের কান্নায় ঘুম ভেঙে গেলে নিজ বাচ্চাকে খাবার খাইয়ে ঘুমিয়ে পড়েন। ফজরের আযানের সময় সানজিদার ঘুম ভেঙে গেলে দেখতে পান তার পাশে থাকা শিশু জুনায়েদ নেই। তিনি উঠে দেখেন দরজা খোলা এবং ঘরের পিছন দিকে সিঁদ কাটা। শিশু জুনায়েদের বাবা সাজ্জাদ হোসেনের বাড়ি চট্টগ্রামে। ওখানেই তিনি গার্মেন্টস এ চাকরি করেন। ঘটনার সময় তিনি চট্টগ্রামেই ছিলেন। সানজিদা খাতুন সন্তান প্রসবকালে বাবার বাড়িতে আসেন। শিশুপুত্র জুনায়েদকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনসুর আলী আরিফ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। তাড়াইল থানার একাধিক দল শিশু জুনায়েদকে উদ্ধার করার জন্য কাজ করছে। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ