‌লাখাইয়ে সেতুর একপাশের মাটি ধসে যানচলাচল বিঘ্নিত, দুর্ভোগে জনসাধারণ

লাখাই
বুল্লাবাজার থেকে গুনিপুর সংযোগ সেতু  © টিবিএম

লাখাই আঞ্চলিক মহাসড়ক এর বুল্লাবাজার থেকে গুনিপুর সড়কের সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে খালের উপর নির্মিত সেতুর পূর্বপাশের দুই দিকের মাটি ধসে পড়ায় সড়কটিতে যানবাহন চলাচল বিঘ্নিত হয়ে পড়েছে। এতে ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন ও পথচারীরা। এ অবস্থায় সোমবার (১০ জুন) সেতুর ক্ষতিগ্রস্ত অংশটি সংস্কারের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত আবেদনপত্র দাখিল করেছেন উপজেলা যুব ফোরাম এর আহ্বায়ক আকিব শাহরিয়ার।

লিখিত আবেদন বলা হয়, উপজেলার বুল্লাবাজার হইতে গুনিপুর সড়কের সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের খালের উপর নির্মিত সেতুটি পূর্বপাশের দুদিকের মাটি ধসে পড়েছে। সেতুর গোড়ার মাটি ধসে পড়ায় সড়কটিতে ঝুঁকি নিয়ে চলাচল করছে বিভিন্ন ধরনের যানবাহন। এতে প্রায়শই ছোট বড় সড়ক দুর্ঘটনা ঘটে চলেছে। গেল শুক্রবার এ সড়কে একটি বরযাত্রীর গাড়ি সেতুর গর্তে পড়ে অল্পের জন্য উল্টে যাওয়া থেকে রক্ষা পায়। পরে স্থানীয়দের সহায়তায় এটি উদ্ধার করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা সুলতানা এর সাথে আলাপকালে জানান, আমার বরাবরে লিখিত আবেদন দাখিল করা হয়েছে। আমি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলীকে বিষয়টি দেখে ব্যবস্থা গ্রহণের জন্য বলেছি।

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী মাহবুবুর হোসেন জানান, উপজেলা নির্বাহী অফিসার এর নির্দেশনা অনুযায়ী সড়কের ধসে পড়া অংশ সংস্কারের জন্য সংসলিষ্ট ইউনিয়ন এর চেয়ারম্যান আব্দুল কুদ্দুস কে নির্দেশনা দেওয়া হয়েছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ