ফটিকছড়িতে ভূমিসেবা সপ্তাহ ২০২৪ এর শুভ উদ্বোধন

ফটিকছড়ি
  © টিবিএম

চট্টগ্রামের ফটিকছড়িতে ভূমিসেবা সপ্তাহ ২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (১০ জানুয়ারি)  সকালে উপজেলা ভূমি অফিসে এই ভূমিসেবা সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মোজাম্মেল হক চৌধুরী। এর আগে ভূমিসেবা সপ্তাহ ২০২৪ এর উপলক্ষে উপজেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক হলে এক সংক্ষিপ্ত সচেতনতামূলক সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন সহকারী কমিশনার ( ভূমি)  মো: মেজবাহ উদ্দিন, সভায় বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মোজাম্মেল হক চৌধুরী বলেন, "ভূমি সংক্রান্ত বিষয়ে সকলের সচেতনতা খুব জরুরি। তাহলেই দালাল ও দূর্নীতিমুক্ত ভূমি ব্যবস্থাপনা গড়ে তোলা সম্ভব।" তিনি ভূমি সংক্রান্ত যে কোনো সমস্যায় এসি (ল্যান্ড)'র সাথে সরাসরি যোগাযোগ করতে বলেন। 

এসময় উপস্থিত ছিলেন নাজিরহাট পৌর মেয়র একে জাহেদ চৌধুরী, ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান,বাগান বাজার ইউপি চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন সাজু, সুয়াবিল ইউপি চেয়ারম্যান মোঃ জয়নাল,বক্তপুর ইউপি চেয়ারম্যান ফারুকুল আজম, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ,দলিল লেখক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, বিবিরহাট ও নাজিরহাট বাজার পরিচালনা কমিটির সভাপতিও সাধারণ সম্পাদক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ভূমি অফিসের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ এবং সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। 

পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার, ফটিকছড়ি উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে স্থাপিত ভূমিসেবা বুথ পরিদর্শন করেন এবং আগত সেবা প্রার্থীদের মধ্যে নামজারি খতিয়ান ও ডিসিআর প্রদান করেন।


মন্তব্য