‌ঈদে জাল নোট ও গরু চুরি রোধে কাজ করার নির্দেশ- এমপি জাহির

হবিগঞ্জ
  © টিবিএম

‌কোরবানী ঈদে জাল নোট চক্রের অপতৎপরতা ও গরু চুরি রোধসহ সবধরণের অপরাধ দমনে আইন-শৃঙ্খলা বাহিনীকে জিরো টলারেন্স নীতিতে কাজ করার নির্দেশ দিয়েছেন টানা চারবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান উপদেষ্টার বক্তব্যে তিনি এ নির্দেশনা দেন। সংসদ সদস্য বলেন, “ঈদ মৌসুমে উশৃঙ্খলা যুবকরা যদি যত্রতত্র উচ্চস্বরে মাইক বাজাতে চায়; তাহলে পুলিশ তাদের ঘরে ফিরিয়ে দিবে। নির্দিষ্ট হল ছাড়া বাইরে কোথাও উচ্চস্বরে গান বাজাতে দেওয়া যাবে না। তবেই সব শ্রেণিপেশার মানুষ যার যার মত করে ঈদ উদযাপন করতে পারবেন।”

তিনি আরও বলেন, “পবিত্র ঈদুল আযহার প্রতিপাদ্য বিষয় হচ্ছে ত্যাগ। এই দিনে যেন আমাদের কোন অবহেলা অন্যের দুর্ভোগের কারণ না হয় তার জন্য কোরবানীর বর্জ্য যত্রতত্র ফেলা যাবে না। এক্ষেত্রে সরকারের সংশ্লিষ্ট দপ্তর সজাগ দৃষ্টি রাখবেন।”

এ সময় দ্বাদশ জাতীয় সংসদ ও উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য হবিগঞ্জের জেলা প্রশাসক এবং পুলিশ সুপারকে ধন্যবাদ জানিয়ে এমপি আবু জাহির বলেন, “নির্বাচনে আমাদের প্রশাসন অত্যন্ত দক্ষতার পরিচয় দিয়েছে। আগামী দিনেও আমরা হবিগঞ্জে সম্প্রীতির বন্ধন অটুট রাখতে চাই।”

পৃথক আইন-শৃঙ্খলা কমিটির সভায় আরও বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আক্তার মিতা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রঞ্জন কুমার দে, সদর ও শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ জনপ্রতিনিধি এবং সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পৃথক সভায় এমপি আবু জাহির তাঁর সহধর্মিনী ও জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সুস্থতা কামনা এবং তাঁর প্রয়াত শাশুড়ির বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।


মন্তব্য