হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রেন সিএনজি সংঘর্ষে ১ মহিলা নিহত সহ আহত ৩

শায়েস্তাগঞ্জ
  © টিবিএম

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রেন ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে এক মহিলা ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এসময় চালকসহ আরো দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় হবিগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার (১২ জুন) দুপুরের দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন লস্করপুর রেল গেইট পৌছালে গেইটম্যান বাঁশ ফেলে গেইট বন্ধ করে দেয়।

এসময় মিরপুর থেকে ছেড়ে আসা শায়েস্তাগঞ্জ গামী সিএনজি অটোরিকশা গেইটম্যানের সিগন্যাল অমান্য করে রেললাইনে উঠে পড়ে। এসময় পাহাড়িকা ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকশা দুমড়ে মুচড়ে যায়। এতে সিএনজি অটোরিকশায় থাকা মহিলা যাত্রী ঘটনাস্থলেই মারা যান এবং অন্যরা গুরুতর আহত হন। নিহত ও আহতদের পরিচয় এখনো জানা যায়নি।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ, রেলওয়ে পুলিশ ফাঁড়ি ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান। শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) মীর সাব্বির আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন রেল গেইট লাগানো অবস্থায় সিএনজি চালক রেললাইনে উঠায় এ দুর্ঘটনা ঘটে।


মন্তব্য