হাটহাজারিতে সড়ক দুর্ঘটনায় ফটিকছড়ির যুবক নিহত

ফটিকছড়ি
মোঃ নয়ন (২১)  © সংগৃহীত

চট্টগ্রামের হাটহাজারীর চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মোঃ নয়ন (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে, এই ঘটনায় আহত হয়েছে সাহেদ নামে (১৮) নামে এক কিশোর।বৃহস্পতিবার (২০ জুন) দিনগত রাত সাড়ে ৩ টার দিকে হাটহাজারী উপজেলার মুহরী হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক মো: নয়ন (২১) ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার পূর্ব ফরহাদাবাদ গ্রামের ৯ নং ওয়ার্ডের হাজী রহমত আলী সারাং বাড়ি প্রকাশ মাওলার বাড়ির ফজলুল কবির ছেলে। সে চট্টগ্রামের একটি কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থী। 

সূত্র জানা যায়,চট্টগ্রাম- খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী উপজেলার মুহরী হাট এলাকায় রাত তিনটায় সড়কের 

পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেল ধাক্কা দেয়ায় আরোহী মোঃ নয়ন (২১) সহ দুইজন যুবক মারাত্মক আহত হলে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করে,এই ঘটনায় আহত অন্য কিশোর চিকিৎসাধীন।

নিহতের চাচা রাশেদুল আলম জানান, আমার ভাতিজা ঈদের ছুটিতে বাইক চালিয়ে পতেঙ্গায় বেড়াতে যায়। সেখান থেকে রাতে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনার সম্মুখীন হয়।

নাজিরহাট হাইওয়ে ইনচার্জ মফিজ উদ্দিন ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক যুবক চট্টগ্রাম মেডিকেলে কলেজে মৃত্যু হয়েছে শুনেছি।


মন্তব্য