চাচার মৃত্যুর খবরে বাড়ি ফেরার পথে ভাতিজার মৃত্যু

নিহত
  © সংগৃহীত

চাচার মৃত্যুর খবর শুনে বাড়ি ফিরছিলেন ভাতিজা। কিন্তু পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন মামুন (২৮) নামের যুবক। এই ঘটনায় আহত অবস্থায় দুজনকে হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। 

আজ শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ৬টায় গাজীপুরের শ্রীপুরে মাওনা-কালিয়াকৈর সড়কের উপজেলার বদনীভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বলিশাবাড়ী গ্রামের শাহাজাহান মুন্সির ছেলে। তিনি শ্রীপুর পৌরসভার ইকো কটন মিলস কারখানায় চাকরি করতেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, ‘শ্রীপুরের মাওনা থেকে চাচার মৃত্যুর খবর শুনে সিরাজগঞ্জে যাচ্ছিলেন মামুন। পথে মাওনা-কালিয়াকৈর সড়কের উপজেলার বদনীভাঙ্গা এলাকায় সিএনজি ও প্রাইভেটকারের সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মামুনের মৃত্যু হয়। আহত অবস্থায় দুজনকে হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যায়। পরে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়। তাদের পরিচয় পাওয়া যায়নি।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শাহরিনা নাসরিন জানান, মৃত অবস্থায় স্বজনেরা মামুনকে হাসপাতালে নিয়ে আসে। পরে শ্রীপুর থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।


মন্তব্য


সর্বশেষ সংবাদ