বিএনপি ছেড়ে আ.লীগে যোগ দিলেন সাবেক ইউপি চেয়ারম্যান!

নরসিংদী
  © টিবিএম

নরসিংদীর রায়পুরায় উপজেলা বিএনপির নেতা আওয়ামী লীগে যোগ দিয়েছেন। আজ রোববার বেলা ৬ ঘটিকায় উপজেলার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে উপজেলা আ'লীগ আয়োজিত এক অনুষ্ঠানে ওই নেতা দলে যোগদেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ সভাপতি এড্যা, ইউনুস আলী ভূইয়া ও কোষাধ্যক্ষ চেয়ারম্যান মঞ্জুর এলাহী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো সেলিম মিয়া সাবেক যুব ও ক্রিড়া সম্পাদক এমএ মহিউদ্দিন, বিআরডিবি সাবেক সভাপতি হারুন অর রশিদ, পৌর আ'লীগের সভাপতি মাহবুবুল আলম শাহিন, পৌর যুবলীগের সভাপতি মো আনুয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল আমিন ভূইয়া মাসুদ ও সাধারণ সম্পাদক রিয়াজ মোর্শেদ খান রাসেল, চেয়ারম্যান খোরশেদ আলম তপন, মেজবাহ উদ্দিন খন্দকার, উপজেলা ছাত্র লীগের সিনিয়র সহ-সভাপতি আল আমিন হোসাইন প্রমূখ। এ ছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

মেজবাহ উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর এবং শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় ও সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজুর আদর্শে অনুপ্রাণিত হয়েই এ দলে যোগ দিয়েছি। শুরুতে আওয়ামী লীগের রাজনীতি শুরু করে মান অভিমানে বিএনপিতে চলে যাই। আওয়ামী লীগের যোগদান করে মৃত্যু পর্যন্ত দলের হয়ে কাজ করতে চাই। বিএনপিতে পদত্যাগ পত্র জমা দেয়া হয়েছে। 

উপজেলা আ'লীগ সূত্রে জানা যায়, মেজবাহ উদ্দিন উপজেলার পাড়াতলী ইউপি সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি শুরুর দিখে আওয়ামী রাজনীতিতে সম্পৃক্ত ছিলেন। পরে ২০০১ সালে বিএনপি ক্ষমতায় চেয়ারম্যান থাকাকালীন বিএনপি দলীয় কার্যক্রমে সম্পৃক্ত হন। সর্বশেষ উপজেলা বিএনপির সহ-সভাপতির দ্বায়িত্ব পান। পর থেকে দলীয় কার্যক্রমে অনেকটাই নিষ্ক্রিয় ছিলেন। 

জানা যায়, সম্প্রতি উপজেলার পাড়াতলী ইউপি চেয়ারম্যান ফেরদৌস কামাল জুয়েল পদ থেকে পদত্যাগ করে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হন। ফলে নির্বাচন কমিশন আসনটি শূন্য ঘোষণা করে গত ২৭ জুন নির্বাচন কমিশনার ২৭ জুলাই উপ-নির্বাচন সম্পন্ন করতে তফসিল ঘোষণা করেন। এরি মাঝে মেজবাহ উদ্দিন ওই ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নাম ঘোষণা করে।


মন্তব্য