আটকা পড়েছে বিশ্বকাপজয়ী রোহিত-কোহলিরা

বাংলাদেশ
  © ফাইল ফটো

টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতে বর্তমানে ওয়েস্ট ইন্ডিজেই অবস্থান করেছে ভারতীয় ক্রিকেট দল। তবে দেশে ফেরার সময় বিপদে পড়েছেন রোহিত শর্মা-বিরাট কোহলিরা। বিপজ্জনক ঘূর্ণিঝড়ে বার্বাডোজের ব্রিজটাউনে আটকা পড়েছেন দলের সকলেই।

বার্তা সংস্থা এএফপির বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, ‘বেরিল’ নামের ঘূর্ণিঝড়ের কবলে পড়েছে ভারত। যেটি ‘অত্যন্ত বিপজ্জনক’ বলে অভিহিত করা হয়েছে। আটলান্টিকে মহাসাগর থেকে সৃষ্ট এই ঘূর্ণিঝড়টি ক্যাবিবীয় অঞ্চলে ধেয়ে আসছে।

বিশ্বকাপের সূচি অনুযায়ী, সোমবার ব্রিজটাউন ত্যাগ করার কথা ভারতের।  ব্রিজটাউন থেকে নিউ ইয়র্ক, সেখান থেকে বাণিজ্যিক বিমানে ভারত। কিন্তু আপাতত সে পরিকল্পনা বাস্তবায়িত হচ্ছে না। দলকে দেশে ফেরাতে বিকল্প ব্যবস্থা নিচ্ছে ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। 

এদিকে ক্রিকবাজ জানিয়েছে, বার্বাডোজের বিমানবন্দরের কার্যক্রম সচলের দিকে নজর রেখেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে তবে শেষ খবর পাওয়া পর্যন্ত, সে বিমানবন্দর বন্ধ করে দেওয়া হয়েছে।

আপাতত বাণিজ্যিক উড়োজাহাজের বদলে সরাসরি চার্টার ফ্লাইটে রোহিতদের দিল্লি ফেরানোর কথা ভাবছে বোর্ড। এ জন্য অবশ্য বার্বাডোজের বিমানবন্দর সচল থাকতে হবে। শেষ পর্যন্ত কি হয় সেটার জন্য অপেক্ষা করতে হচ্ছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ