বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে ৩ ট্রাকের সংঘর্ষ

এক্সপ্রেসওয়ে
  © সংগৃহীত

মাদারীপুরের শিবচরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে মালবাহী ৩ টি ট্রাকের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। দুর্ঘটনার পর প্রায় দুই ঘণ্টা পদ্মা সেতু থেকে ফরিদপুরের ভাঙ্গা হয়ে বরিশাল ও খুলনাগামী লেনে যান চলাচল বন্ধ ছিল।

আজ বৃহস্পতিবার (০৪ জুলাই) সকাল ৮টার দিকে মহাসড়কের শিবচর উপজেলার পাঁচ্চর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত গোলদার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, সকালে ভাঙ্গাগামী লেনে থেমে থাকা একটি ট্রাকের পেছনে আরেকটি ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় অপর একটি ট্রাক দুর্ঘটনাকবলিত ট্রাক দুটির পেছনে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় একটি মালবাহী ট্রাক। চালকসহ আহত হন তিনজন। তবে এখনও কেউ মারা গেছে বলে জানা যায়নি। দুর্ঘটনার পর ট্রাকগুলো সড়কের ওপরে থাকা ভাঙ্গাগামী লেনে যানজটের সৃষ্টি হয়।

শিবচর হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিজানুর রহমান বলেন, ‘মহাসড়কের ভাঙ্গাগামী লেনে সকালে একটি ট্রাক বিকল হয়ে সড়কের পাশে দাঁড়ানো ছিল। ওই ট্রাকের পেছনে পরপর আরও দুটি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই ট্রাকচালক ও সহকারীসহ তিনজন আহত হয়েছে।’

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ বলেন, ‘আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। নিহতের খবর পাওয়া যায়নি। মহাসড়কের ওপর থেকে সকাল ১০টার দিকে দুর্ঘটনাকবলিত ট্রাকগুলো সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।’


মন্তব্য