নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে ৫ জনের মৃত্যু

নরসিংদী
  © সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে দুই কিশোরসহ পাঁচজন নিহত হয়েছে। আজ সোমবার সকালে পলাশতলী ইউনিয়নের কমলপুরের খাকচক এলাকায় রেললাইন থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 


রেলওয়ে পুলিশ জানিয়েছে, নিহত পাঁচজনের সবাই পুরুষ। তাদের মধ্যে দুজন ১৪ থেকে ১৫ বছর বয়সী কিশোর, একজনের বয়স আনুমানিক ২০ বছর এবং অপর দুজনের ৩০ ও ৪৫ বছর হতে পারে বলে ধারণা পুলিশের। তবে এখন পর্যন্ত কারও নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি তারা। 

পুলিশ ও স্থানীয়রা বলছে, সকালে রেললাইনের পাশে ট্রেনে কাটা পাঁচটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেওয়া হলে মরদেহগুলো উদ্ধার করতে আসে। মরদেহগুলো উদ্ধারের কাজ চলছে। 

এ বিষয়ে মেথিকান্দা রেলস্টেশনের মাস্টার আশরাফ আলী বণিক বার্তাকে বলেন, ‘ভোররাত ৪টা থেকে সকাল ৬টার মধ্যে এ ঘটনা ঘটে থাকতে পারে। ধারণা করা হচ্ছে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনে কাটা পড়ে এই পাঁচজনের মৃত্যু হয়েছে। ট্রেনটি মেথিকান্দা স্টেশন ৫টা ৪৮ মিনিটে অতিক্রম করে। মেথিকান্দা রেলস্টেশন থেকে দেড় কিলোমিটার পশ্চিমে এ ঘটনা ঘটে।’ 

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) উপপরিদর্শক মো. শহীদুল্লাহ বলেন, নিহত পাঁচজনের মধ্যে চারজনের বয়স ১৮ থেকে ২০ বছরের মধ্যে। নিহত অপর তরুণের বয়স ২০ বছরের বেশি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহত তরুণদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।


মন্তব্য