দুমকী উপজেলা ও পবিপ্রবি পঁচিশে পদার্পণে নানা আয়োজন

পবিপ্রবি
  © টিবিএম

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি কর্তৃক প্রতিষ্ঠিত দুমকি উপজেলা ও দক্ষিণাঞ্চলের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী অর্থাৎ পঁচিশে পদার্পণ উপলক্ষ্যে নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালিত হয়েছে। সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে ৯টায় উপজেলা চেয়ারম্যান কাওসার আমিন হাওলাদার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহীন মাহমুদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটোরিয়ামে এসে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহীন মাহমুদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দুমকি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কাওসার আমিন হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড. মাঈনুল ইসলাম রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমুন নাহার শিরীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি এইচএম আনোয়ার হোসেন, উপজেলা  আওয়ামী লীগের সহ-সভাপতি মাওলানা আলমগীর হোসেন, শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আজাহার আলী মৃধা, পাঙ্গাশিয়া ইউপি চেয়ারম্যান গাজী নজরুল ইসলাম, চরগরব্দী আবুল কাশেম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ‌ আলম প্রমূখ। এসময় উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

অপরদিকে "স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট গ্রাজুয়েট তৈরি" স্লোগানকে ধারণ করে দক্ষিণাঞ্চলের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন কর্মসূচি পালন করেন। এসময় বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারী উপস্থিত ছিলেন।


মন্তব্য