দুর্নীতি করলো বাবা-ছেলে, আর ব্রাজিল নিয়ে হচ্ছে হাসাহাসি!

ব্রাজিল
  © ফাইল ছবি

ব্রাজিল আর আর্জেন্টিনার ফুটবল নিয়ে এদেশে উন্মাদনার শেষ নেই। দুই দলের সমর্থকদের মাঝে কথার লড়াই তো নিয়মিতই চলে, বড় টুর্নামেন্ট এলে সেটা মারামারির পর্যায়ে চলে যায়। চলতি কোপা আমেরিকা থেকে ব্রাজিলের বিদায়ের পর দলটির সমর্থকেরা এমনিতেই মনোঃকষ্টে আছেন। তার ওপর দুর্নীতিবাজ বাবা-ছেলের কাণ্ডে ব্রাজিল সমর্থকেরা আছেন বিব্রতকর অবস্থায়।

বিসিএসসহ ৩০টি নিয়োগ পরীক্ষায় প্রশ্ন ফাঁসে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বিপিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলী জীবন এবং তার ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়ামকে। এরপরই সোহানুরের একটা ছবি সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়েছে। সেই ছবিতে ব্রাজিলের জার্সি পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে দুর্নীতিতে জড়িত এই যুবককে।

সোহানুরের এই ছবি শেয়ার করে ব্রাজিল সমর্থকদের ট্রোল করছেন আর্জেন্টিনা সমর্থকেরা। তাই হলুদ শিবির বেশ বিপদেই আছে। অনেকেই প্রশ্ন তুলছেন যে, দুর্নীতিবাজদের দায়-দায়িত্ব কেন সকল ব্রাজিল সমর্থককে নিতে হবে? একজন লিখেছেন, ‘দুর্নীতি করবে ওরা, আর সাজা পাবে ব্রাজিল?’ পাশাপাশি অনেকেই আর্জেন্টিনার জার্সি পরিহিত অন্যায়কারীদের ছবি পোস্ট করে জবাব দেওয়ারও চেষ্টা করছেন।


মন্তব্য