হাটহাজরিতে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

চট্টগ্রামে
  © সংগৃৃহীত

চট্টগ্রামের হাটহাজরির কাটিরহাটে ট্রাক- সিনএজির সংঘর্ষে  মো: জাফর (২৮) নামে এক স্কুল শিক্ষক  নিহত হয়েছে, এই ঘটনায় আহত হয়েছে তার স্ত্রী। 

বৃহস্পতিবার ( ১১ জুলাই) দিনগত রাত সাড়ে ১২ টায় উপজেলার কাটিরহাট শাহজাহান শাহ দরগাহ গেইট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত জাফর ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউপির ৪ নং ওয়ার্ড বড় বেতুয়ার নতুনপাড়ার বাহারুল আলমের ছোট ছেলে এবং পশ্চিম হাসনাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা যায়,মোঃ জাফর  রাত সাড়ে বারোটার    চট্টগ্রাম থেকে সিএনজি করে বাড়ি ফেরার পথে হাটহাজারি উপজেলার  কাটিরহাটের শাহজাহান শাহ দরগাহ গেইট এলাকায় ট্রাক এবং সিএনজির সংঘর্ষে জাফর তার স্ত্রী সহ  মারাত্মক  আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাফরকে মৃত ঘোষণা করে, তার স্ত্রী চিকিৎসাধীন।

নিহতের খালাতো ভাই মোঃ শাহাজাহান বলেন,আমার খালাতো ভাই জাফর রাতে তার স্ত্রী সহ চট্টগ্রাম থেকে আসার পথে তার স্ত্রী সহ মারাত্মক আহত হলে স্থানীয়রা উদ্ধার করে হাসাপাতালে নিয়ে গেলে চিকিৎসক জাফরকে মৃত ঘোষণা করে এবং তার স্ত্রী আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হাকিম বলেন,আমার এলাকার একজন ভদ্র একজন ছেলে ছিল জাফর,তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নাজিরহাট হাইওয়ের থানার ওসি মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে।

ইতিমধ্যেই ওই যুবকের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশের তদন্তকারী কর্মকর্তারা। বিষয়টি জানানো হয়েছে কলকাতার বাংলাদেশ উপ-দূতাবাসও। 

উল্লেখ্য, কলকাতায় এসে বাংলাদেশিদের নিখোঁজ হওয়া এবং মৃত্যুর ঘটনায় চিন্তা বাড়িয়েছে স্থানীয় পুলিশ প্রশাসনের। অতি সম্প্রতি গত ১৩ মে কলকাতা এসে খুন হতে হয় ঢাকার ঝিনাইদহ ৪ আসনের এমপি আনারুল আজিম আনারের। এরপর অতি সম্প্রতি কলকাতায় এসে নিখোঁজ হয়ে যায় দুই যুবক। এরমধ্যে একজনকে ফিরে পাওয়া গেলেও আরেকজনের খোঁজ এখনো মেলেনি। 


মন্তব্য