পদ্মা সেতু নিয়ে কটূক্তির অভিযোগে বিএনপি নেতা গ্রেপ্তার

গেফতার
  © প্রতীকী ছবি

পদ্মা সেতু নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কটূক্তির অভিযোগে আবুল কালাম আজাদ (৪২) নামে এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২৭ জুন) সন্ধ্যা পৌনে ৭টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার চরহাজারী ইউনিয়ন বিএনপির সদ্য সাবেক সাধারণ সম্পাদক।

জানা গেছে, পদ্মা সেতু উদ্বোধনের আগে ২৩ জুন একটি বেসরকারি টিভি চ্যানেল ‘পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা যাবে না’ শিরোনামে একটি নিউজ করে। ওই নিউজে আবুল কালাম আজাদ পদ্মা সেতু নিয়ে কটূক্তিকর মন্তব্য করেন।

পরে বিষয়টি স্থানীয় পুলিশের নজরে এলে তারা ২৫ জুন সন্ধ্যায় আবুল কালাম আজাদের মুঠোফোন থানা হেফাজতে রেখে তদন্ত শুরু করে। এরপর সোমবার (২৭ জুন) সন্ধ্যায় তাকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়। তবে আবুল কালাম আজাদ দাবি করেছেন, তার ফেসবুক আইডি হ্যাক করে এ ধরনের মন্তব্য করা হয়েছে।

এ বিষয়ে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বলেন, আবুল কালাম আজাদকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার (২৮ জুন) সকালে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। পরে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য