গলাচিপায় মাদক সেবনে নিষেধ করায় হামলা; আহত ৫

গ্রেফতার
হামলায় আহতরা  © টিবিএম ফটো

মাদক সেবনে নিষেধ করায় পটুয়াখালীর গলাচিপায় দুই দফায় হামলার অভিযোগ উঠেছে। এসময় ছুরি দিয়ে কুপিয়ে গুরুতর আহত ও মারাত্মক জখম করা হয় ৫ জনকে। ঘটনাটি ঘটেছে উপজেলার ডাকুয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড ফুলখালী গ্রামে গাজী বাড়ির সামনে চায়ের দোকানে।  

জানা গেছে, থানায় অভিযোগের জেরে রোববার (২৪) জুলাই সকালে আরিফ (২৫) সোহাগ (৩০) ও তাদের বাবা জামাল (৫০) সংঘবদ্ধ হয়ে দেশীয় ধাঁরালো অস্ত্রশস্ত্র ও লাঠি-সোটা নিয়ে হামলা করে। এ সময় হামলাকারীদের ধাঁরালো ছুরিকাঘাতে কাটা রক্তাক্ত জখম ও মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন ইদ্রিস গাজী, নূর জাহান বেগম ও মনোয়ারা বেগম। বর্তমানে তারা সবাই গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। একজনের অবস্থা মারাত্মক জখমপ্রাপ্ত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল (শেবাচিম) হাসপাতালে রেফার করা হয়েছে। 

এর আগে গতকাল শনিবার (২৩ জুলাই) সকাল ১১ টা ৩০ মিনিটের সময় ফাতেমা বেগম (৩০) এর চায়ের দোকানের সামনে আরিফ (২৫) মাদক সেবন ও বিশৃঙ্খলা সৃষ্টি করছিলো। এসময় ফাতেমার ভাই নুর জামাল দোকানের সামনে মাদক সেবনে নিষেধ করলে তার সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আরিফ ক্ষিপ্ত হয়ে নুর জামালের উপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে। এসময় ফাতেমা বেগমসহ অন্যান্যরা বাঁচাতে এগিয়ে আসলে তাদের উপর আরিফ ও তার সহযোগীরা অতর্কিত হামলা করে গুরুতর কাটা রক্তাক্ত জখম ও আহত করে। হামলায় নুর জামাল ও ফাতেমা গুরুতর আহত হলে স্থানীয়দের সহযোগিতায় তাদের গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

এ ঘটনায় ফাতেমা বেগম (৩০) বাদি হয়ে গলাচিপা থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ  করেন। অভিযুক্তরা হলেন ১। মো. আরিফ (২৫) ও ২। মো. সোহাগ (৩৫) পিতাঃ জামাল ৩। মোঃ রিপন (৩০) পিতাঃ কালাম মৃধা ৪। মো. ইকবাল মৃধা (৪০) পিতাঃ রশিদ মৃধা। সর্ব সাং- ফুলখালী ৯ নং ওয়ার্ড, ডাকুয়া ইউনিয়ন।

এ বিষয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, মারামারির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ