দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ

সারাদেশ
দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ  © সংগৃহীত

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাস ও ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। মঙ্গলবার (২৩ আগস্ট) ভোর ৫টায় ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের ব্রহ্মচারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাটকদি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে বাসচালক মো. হাকিম (৩৮) ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে বাসযাত্রী মো. আশিক আলী (২৫)

স্থানীয়রা জানায়, ফুলবাড়ীর ব্রহ্মচারী নামক স্থানে যাত্রীবাহী বাসের সঙ্গে ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই বাসচালক মো. হাকিম ও বাসযাত্রী মো. আশিক আলী মারা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

পুলিশ জানায়, ফুলবাড়ীর উপজেলার ৫নং খয়েরবাড়ী ইউনিয়নের মহাসড়কের ব্রহ্মচারী এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের চালক মো. হাকিম ও যাত্রী মো. আশিক আলী মারা যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে। এ সময় আহতদের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ না থাকায় মরদেহ সুরতহাল শেষে তাদের অত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ