বাবা-মায়ের স্বপ্ন পূরণ, হেলিকপ্টারে বউ আনলেন ব্যাংকার ছেলে

সারাদেশ
হেলিকপ্টারে বউ আনলেন ব্যাংকার ছেলে  © সংগৃহীত

বাবা-মায়ের স্বপ্ন ছিলো ছেলে হেলিকপ্টারে চড়ে বিয়ে করবেন। সেই স্বপ্নকে বাস্তবে রুপ দিলেন দাদন তালুকদার নামে এক ব্যাংক কর্মকর্তা। শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরের দিকে বিয়ে করতে হেলিকপ্টার নিয়ে কনের বাড়িতে যান তিনি। মাদারীপুর সদর উপজেলা দুধখালি ইউনিয়নে এই ঘটনা ঘটে।

দাদন তালুকদার সদর উপজেলার দুধখালি ইউনিয়নের উত্তর দুধখালি গ্রামের ইদ্রিস আলী তালুকদারের ছেলে। তিনি অগ্রনী ব্যাংকের ঢাকার গ্রীনরোড শাখায় কর্মরত আছেন। কনে রুমানা শবনব মিরপুর সরকারি বাংলা কলেজে রসায়ন বিভাগের প্রভাষক। তিনি মিরপুর- ১০ নম্বরের মাসুদ আলীর মেয়ে।

আরও পড়ুনঃ নোরাকে বাজে স্পর্শ, মুখ খুললেন টেরেন্স

স্বজনরা জানান, দাদন যখন ছোট তখন থেকেই তার বাবা-ময়ের স্বপ্ন ছিল ছেলে বউকে হেলিকপ্টারে চড়িয়ে বাড়িতে আনবেন। বাবা-মায়ের সেই স্বপ্ন পূরণ করতেই হেলিকপ্টারে চড়ে বাবাকে সঙ্গে নিয়ে দাদল পাড়ি জমান রাজধানী ঢাকার মিরপুর ১০ নম্বর এলাকায়। সেখান থেকে বিয়ে করে কনেকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে করেই দাদন ফিরে আসেন উত্তর দুধখালি গ্রামে।

এদিকে হেলিকপ্টার যখন দুধখালি ইউনিয়নের উত্তর দুধখালি গ্রামে ছেলে ও কনেকে নিয়ে অবতরণ করে তখন হাজার হাজার উৎসুক জনতা হেলিকপ্টার ও নব দম্পতিকে দেখতে ছোনখোলা স্কুল মাঠে ভিড় করেন। এই স্কুল মাঠেই হেলিকপ্টারটি অবতরণ করে। 

বরের মেজো ভাই শাহীন বলেন, ‘আমার ছোট ভাই বাবা মায়ের স্বপ্ন পূরণ করতেই হেলিকপ্টার দিয়ে বউ এনেছেন। আমাদের সবার চেষ্টায় বাবা মায়ের স্বপ্নটা পূরণ করেছে। এতে আমরা অনেক আনন্দিত।’

আরও পড়ুনঃ বৃষ্টিতে ভেসে গেল ইংল্যান্ড-অস্ট্রেলিয়া হাইভোল্টেজ ম্যাচ

কনে রুমানা শবনব বলেন, ‘আমার স্বামী আজ তার বাবা-মায়ের স্বপ্ন পূরণ করেছে। এতে আমি অনেক আনন্দিত।‘ 

এ বিষয়ে জানতে চাইলে বর দাদন তালুকদার বলেন, ‘আমার বাবা-মা আমাকে অনেক আদর করে বড় করেছেন। তারা চাইতেন আমি হেলিকপ্টারে চড়ে বিয়ে করি। বাবা-মায়ের স্বপ্ন পূরণের জন্য আমি হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছি।’ 

তিনি আরও বলেন, ‘মাত্র এক ঘণ্টার জন্য ১ লাখ টাকায় হেলিকপ্টারটি ভাড়া করে আনি।’


মন্তব্য