ঢাবির বঙ্গবন্ধু হলে পরিবেশ ও দুর্যোগ ব্যবস্থাপনা ক্লাবের যাত্রা শুরু

ঢাবি
  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে পরিবেশ ও দুর্যোগ ব্যবস্থাপনা ক্লাবের কার্যনির্বাহী কমিটি ২০২৪ ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৭ মে) ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণার মধ্য দিয়ে  যাত্রা শুরু হলো ক্লাবটির।

কার্যনির্বাহীতে কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী পল্লব রানা পারভেজ, সহসভাপতি মনোনীত হয়েছেন মো. সাব্বির হাসান এবং শাহরিয়ার রহমান সৈকত।

সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শেখ শাকিল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত হয়েছের সোহানুর রহমান এবং মো. তৈয়্যেবুর রহমান। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আকরাম হোসেন এবং আবাসিক শিক্ষক মো. মাহফুজুর রহমান এ কমিটির অনুমোদন দিয়েছেন।

এ ছাড়াও কমিটিতে মো. আতাউল্লাহ ইমাম দপ্তর সম্পাদক, মো. আতিক শাহরিয়ার অর্থ সম্পাদক, এস এম সাফ্ফাত রহমান প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

নির্বাহী সদস্য মনোনীত হয়েছেন মো. মিরাজ হোসাইন, মো. মাহাফুজ গাজী আহাদ, মো. জিয়াউল হক, আল-আমিন সরকার আকাশ, রাইয়ান  হোসেন এবং মো. বায়েজিদ।

এর আগে, বিশ্ববিদ্যালয়ের পরিবেশ রক্ষায় ও দুর্যোগের সময়ে শিক্ষার্থীদের সচেতন বাড়াতে ‘পরিবেশ ও দুর্যোগ ব্যবস্থাপনা ক্লাব’ নামে প্রতিটি আবাসিক হলে ক্লাব প্রতিষ্ঠার উদ্যোগ নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ