মোবাইল কিনে না দেওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

মৃত্যু
মোবাইল কিনে না দেওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা  © সংগৃহীত

মোবাইল ফোন কিনে না দেওয়ায় একজন শিক্ষার্থী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। ওই শিক্ষার্থীর নাম আয়েশা আক্তার রিতু (১৫)। সে স্থানীয় দারিয়াপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী। আয়েশা মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের উত্তরপাড়া এলাকার রাজমিস্ত্রি রিপন মন্ডলের মেয়ে।

শুক্রবার (৮ জুলাই) দুপুরের দিকে টিনের ঘরে নিজ কক্ষের আড়ার সঙ্গে ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দিলে মুজিবনগর থানা পুলিশের একটি ইউনিট তার মরদেহ উদ্ধার করে। 

রিতুর মা কবিতা খাতুনের জানান, বেশ কিছুদিন ধরে একটি মোবাইল ফোন কেনার জন্য বাবা-মাকে চাপ দিয়ে আসছিল তার মেয়ে। এই সময় হাতে টাকা না থাকায় এসএসসি পরীক্ষার পর মোবাইল কিনে দেবেন বলে জানিয়েছিলেন। তবে আয়েশা মোবাইল ফোন কিনে না দিলে আত্মহত্যা করবে বলেও সকালের দিকে হুমকি দিয়েছিল। বাবা ঘরে না থাকার সুযোগে আয়েশা নিজ কক্ষের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাসেল মেহেদী জানান, কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ বাবা-মায়ের কাছে দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ