পুলিশ চরিত্রে জিতের নায়িকা মিম

মিম
মানুষ সিনেমায় মিম-জিত  © সংগৃৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। পর পর দুটি সিনেমা হিট হওয়ায় তার কদর এখন আকাশচুম্বী। এবার জানা গেল নতুন খবর। পশ্চিমবঙ্গের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মিম।

বাংলাদেশের নামকরা নির্মাতা সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘মানুষ’ সিনেমায় টালিউডে আবারও এন্ট্রি নিচ্ছেন এ নায়িকা। আর সিনেমাটিতে সহশিল্পী হিসেবে মিমের সঙ্গে অভিনয় করবেন ওপার বাংলার সুপারস্টার জিৎ।

জানা গেছে, ‘মানুষ’ সিনেমায় পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন মিম। এ তথ্যটি তিনিই সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। সিনেমায় তার চরিত্রের নাম থাকবে ‘মন্দিরা’।

মিম সংবাদমাধ্যমকে জানান, ‘ছবিটির ব্যাপারে প্রযোজক গোপাল মাদনানি ফোন করেছিলেন। পরে নির্মাতা সঞ্জয় সমাদ্দার সিনেমার গল্প শোনান। গল্প পছন্দ হওয়ায় আমি রাজি হয়েছি। সঞ্জয়দার সঙ্গে আমার আগে কাজ করার অভিজ্ঞতা রয়েছে’।

এর আগেও মিম কলকাতার সিনেমায় অভিনয় করেছিলেন। পরিচালক রাজা চন্দ্রের পরিচালনায় সিনেমাটির নাম ছিল ‘সুলতান-দ্য সেভিয়ার’। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছিল সুরিন্দর ফিল্মস এবং জিতের প্রযোজনা সংস্থা জিৎ ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড। 

‘মানুষ’ সিনেমাটিও প্রযোজনা করবে জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎ ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড। এতে জিৎ ছাড়াও অভিনয় করবেন জিতু কমল। বৃহস্পতিবার সকালে কলকাতায় ছবিটির দৃশ্যধারণের কাজ শুরু হবে।


মন্তব্য