দুবাইয়ের বুর্জ খলিফায় দেখানো হল 'পাঠান' ছবির ট্রেলার

পাঠান
কিং অব বলিউড শাহরুখ খান   © সংগৃহীত

শাহরুখ ভক্তদের জন্য অবশেষে এসে গেল সেই বিশেষ মুহূর্ত। শনিবার বিশ্বের সবচেয়ে উঁচু টাওয়ার দুবাইয়ের বুর্জ খলিফায় প্রদর্শিত হল শাহরুখ-দীপিকা অভিনীত 'পাঠান' সিনেমার ট্রেলার। বিশেষ সেই মুহুর্তের সাক্ষী হতে উপস্থিত হয়েছিলেন কিং খান নিজেই। বুর্জ খালিফার সামনের এক স্টেজে দাঁড়িয়ে দেখলেন, করলেন সিগনেচার স্টেপও।

এই প্রোমোশনাল ইভেন্টের সময় পাঠানের 'ঝুমে জো পাঠান'-এর নাচও করেন তিনি। তাঁর মুখে শোনা যায় ছবির ডায়লগও। দুবাইয়ের ছবি আর ভিডিও অনলাইনে শেয়ার করা হয়েছে শাহরুখ খানের একাধিক ভক্তের তরফ থেকে।

এমনই একটি ভিডিওতে শাহরুখ খানকে পাঠানের বিখ্যাত ডায়লগ বলতে শোনা গেল। ‘পার্টি রাখোগে তো মেহমান নাবাজিকে লিয়ে পাঠান তো আয়েগা অর সাথ মে পটাকা ভি লায়েগা।’ ছবি থেকে নিজের আরেকটি সংলাপও বলেন ‘আপনি কুর্সি কি পেটি বাঁধ লো, মৌসম বিগড়নে ওয়ালা হ্যায়।’

শাহরুখ আন্তর্জাতিক লিগ টি-টোয়েন্টির উদ্বোধনী অনুষ্ঠানের পাশাপাশি পাঠানের প্রচারের জন্য দুবাই গিয়েছিলেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠানে আরও দেখা মিলেছে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানার। ২৫ জানুয়ারি বিশ্বব্যপী মুক্তি পেতে চলেছে এই সিনেমা।

তবে শাহরুখ-দীপিকার সিনেমা নিয়ে বিতর্কের ঝড় কমার নাম নিচ্ছে না, বেশরম রং গানের গেরুয়া বিকিনির দৃশ্য নিয়ে যা শুরু হয়েছিল। বজরং দল, বিশ্ব হিন্দু পরিষদের পক্ষ থেকে ইতিমধ্যেই নানা রাজ্যে ছবি বয়কটের ডাক তোলা হয়েছে। এমনকী, দাবি উঠেছে হিন্দু ধর্মের নেতাদের তা আগে দেখাতে হবে। তাঁরা যদি ছবিতে শিলমোহর দেন তবেই পাঠানকে সিনেমা হলে আসতে দেওয়া হবে।

তবে এসবের মাঝেও শাহরুখ ভক্তদের উৎসাহে কোনও কমতি নেই। শুক্রবারই শাহরুখ ফ্যানক্লাবের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে ভারত জুড়ে ৫০০০ অনুরাগীদের জন্য ফার্স্ট ডে ফার্স্ট শো আয়োজনের। ভারতের ২০০টিরও বেশি শহরে যা দেখানো হবে। এই উদযাপন শুধুমাত্র প্রথম দিনেই হবে না, চলবে প্রজাতন্ত্র দিবসের সপ্তাহান্ত অবধি। সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা


মন্তব্য


সর্বশেষ সংবাদ