বাংলাদেশে এসে এক অভিনেতার থাপ্পড় খেয়েছিলেন নোরা ফাতেহি

বিনোদন
নোরা ফাতেহি  © ফাইল ফটো

বর্তমানে ভারতে নোরার জনপ্রিয়তা আকাশছোঁয়া। মরক্কোর এই সুন্দরীকে দেখে আজকাল মুর্ছা যান পুরুষরা। হৃদয়ে দোলা লাগেও বলা চলে। তিন থেকে চার মিনিটের আইটেম নাম্বারের জন্য কোটি কোটি টাকা খরচ করেন প্রযোজকরা তাঁর পিছনে। এহেন তারকাই বাংলাদেশে গিয়ে হয়েছিলেন হয়রানির শিকার। চলুন জেনে নেওয়া যাক কেন। 

বলে রাখা ভালো বাংলাদেশে নোরাকে নিয়ে ফতেয়া জারি হয়েছিল মাসকয়েক আগেই। শর্তসাপেক্ষে তাঁকে বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়েছিল বাংলাদেশের তথ্য এবং সম্প্রচার মন্ত্রণালয়ের তরফে। ফলত সেখানে অনুষ্ঠানে উপস্থিত থাকলেও মঞ্চে উঠে নাচ করেননি। 

ফলত হাজার হাজার টাকা দিয়ে টিকিট কেটে নোরাকে দেখতে আসা দর্শক অসন্তুষ্ট হন। তৈরি হয় ঝামেলা। খবর বাংলাদেশের মূল্যে ওই অনুষ্ঠানে পারিশ্রমিক হিসেবে ১৫ লাখ টাকা নিয়েছিলেন নোরা ফতেহি। যদিও থাপ্পড়ের ঘটনাটা ঘটেছিল বহু আগে। কপিল শর্মার শো-তে এসে সেকথা নিজের মুখেই জানিয়েছিলেন তিনি। 

এক বাংলাদেশি অভিনেতার হাতে থাপ্পড় খেয়েছিলেন তিনি। ক্যারিয়ারের একদম শুরুর কথা সেটা। 'রোর' ছবির শ্যুটিংয়ের জন্য বাংলাদেশে গিয়েছিলেন। বাংলাদেশের সুন্দরবনে চলছিল শ্যুট। নিজেই জানান, এক বাংলাদেশের অভিনেতা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করে। যদিও চুপ করে থাকেননি নোরা। ওই অভিনেতাকে থাপ্পড় মারেন। 

এরপর ওই অভিনেতাও নোরার গায়ে হাত তোলেন। কষিয়ে থাপ্পড় মারেন। সঙ্গেসঙ্গে সেটে উপস্থিত সকলে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন। যদিও নোরা বাংলাদেশের ওই অভিনেতার নাম মুখে আনেননি। 


মন্তব্য