জায়েদ খানের বিয়ে না হওয়ায় আমেরিকা যাচ্ছেন না নায়িকা নূতন

বিনোদন
নুতন - জায়েদ  © সংগৃহীত

শোবিজ অঙ্গনে এখনো ঘুরে ফিরে আসছে জায়েদ খানের বিয়ের প্রসঙ্গ। তবে বিয়ের প্রশ্ন যে জায়েদ খানকে শুধু সাংবাদিকরাই করেন তা কিন্তু নয়। জুনিয়র, সমবসয়ী এবং সিনিয়র সহকর্মীদের থেকেও এমন প্রশ্ন শুনেন তিনি। 

শিল্পী সমিতির নির্বাচন সংক্রান্ত জটিলতার সময় একবার ইলিয়াস কাঞ্চনও জায়েদকে বিয়ে করার পরামর্শ দিয়েছিলেন। সেই প্রসংগে জায়েদ খান বলেছিলেন, 'আমি আমার বাবামা এর কথাই শুনিনা, আর তো ইলিয়াস কাঞ্চন।'  

গত শুক্রবার (১০ মার্চ) ছাত্রলীগের সাবেক সেক্রেটারি আল নাহিয়ান খান জয় ও আওয়ামী লীগের আইন উপ-কমিটির সদস্য বায়োজিদের বিয়ের দুটি ছবি শেয়ার করেন শুভ কামনা জানিয়েছেন জায়েদ খান। আর সেই পোস্টের কমেন্টে এক আক্ষেপের কথা জানিয়েছেন একসময়ের জনপ্রিয় নায়িকা নূতন।

কমেন্টে অনেকটা মজা করেই নূতন লেখেন, আমি আপনার (জায়েদ খান) এর বিয়ের খাওয়ার জন্য এখনো আমেরিকায় যাই না। আল্লাহ বাঁচিয়ে রাখলে বিয়ে খেয়ে তার পরে যাবো। এর কোনো পাল্টা উত্তর দেননি জায়েদ খান।

চিত্রনায়ক জায়েদ খানের বয়স কত? এই প্রশ্ন জায়েদ খানকে করলে উনি বলতে পারেন আমি এখনও তরুণ, ১৮-২০ এর বেশি না। তবে উইকিপিডিয়া বলছে জায়েদ খানের বয়স প্রায় ৪০। এই নায়ক এখনো বিয়ে করেননি। আর তার বিয়ে খাওয়ার জন্য অপেক্ষায় থেকে আমেরিকা যাওয়া বন্ধ রেখেছেন এক নায়িকা!


মন্তব্য


সর্বশেষ সংবাদ