ঈদে জ্বিন নিয়ে হাজির হচ্ছেন সজল ও পূজা চেরী

জ্বিন
জ্বিন সিনেমায় সজল নূর ও পূজা চেরী  © ফাইল ফটো

সময়ের জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল এবং অভিনেত্রী পূজা চেরী। প্রথমবারের মতো জুটি বেধেছেন বড় পর্দায়। সিনেমার শিরোনাম 'জ্বীন'। ২০১৯ এ শুটিং শেষের পর মুক্তির তারিখ চূড়ান্ত করেও কয়েক দফায় তা পিছিয়ে যায়। সিনেমাটি আদৌ মুক্তি পাবে কি না এ নিয়ে নানা সংশয় ছিল। এবার জানা গেল, আসছে ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ‘জ্বীন’। এমনটিই নিশ্চিত করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

সাইকো থ্রিলার গল্পের সিনেমাটিতে একজন ফ্যাশন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন সজল। আর মোনালিসা চরিত্রে অভিনয় করেছেন পূজা। সবাই তাকে আদর করে মোনা বলে ডাকে। সজলের সঙ্গে এর আগে শিশুশিল্পী হিসেবে একটি নাটকে অভিনয় করেছিলেন পূজা। তবে এবারই প্রথম নায়িকা চরিত্রে সিনেমায় সজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত তারা।

জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ বলেন, ‘সত্য ঘটনার আঁধারে নির্মিত ‘জ্বীন’ সিনেমাটি অনেক প্রতীক্ষিত ও সবার আগ্রহে ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছি। আশা করি, নতুন জুটির সিনেমাটি সবার ভালো লাগবে।’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাতে সজল-পূজা ছাড়াও আরও অভিনয় করেছেন জিয়াউল রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হিরা প্রমুখ। সাভারের আমিন বাজার, টাঙ্গাইল, মানিকগঞ্জ ও বিএফডিসি’সহ বিভিন্ন জায়গায় সিনেমাটির শুটিং হয়েছে। হলিউড ও বলিউডের কারিগরি প্রযুক্তিতে হয়েছে এর সিজি’র কাজ।


মন্তব্য


সর্বশেষ সংবাদ