জন্মদিনে সাকিব দিনে অপুর, রাতে বুবলির!

বিনোদন
জন্মদিনে সাকিব দিনে অপুর, রাতে বুবলির!  © সংগৃহীত

মঙ্গলবার ছিল ঢাকাই সিনেমার সুপারস্টার অভিনেতা শাকিব খানের জন্মদিন। এই অভিনেতাকে নিয়ে এপার বাংলা ওপার বাংলায় উৎসাহের কিছু কমতি নেই। চলতি মাস থেকেই খবরে রয়েছেন ধর্ষণের অভিযোগ ওঠায়। তারপরও শাকিবকে নিয়ে অপু আর বুবলীর দড়ি টানাটানি তো রয়েইছে। চলুন দেখে নেওয়া যাক জন্মদিনটা কীভাবে কাটালেন শাকিব।

সোমবার রাতেই জন্মদিনের পার্টি থ্রো করেছিলেন অভিনেতা। সেই ছবি ভাইরাল হয়েছিল ফেসবুকে। যাতে আমন্ত্রিত ছিলেন বাংলাদেশের আরেক চর্চিত নায়িকা পরীমনির স্বামী শরিফুল রাজ।

শাকিবের দ্বিতীয় স্ত্রী বুবলী সকালেই অভিনেতাকে জানান জন্মদিনের শুভেচ্ছা। তাঁদের ছেলে বীরের সঙ্গে শাকিবের কাটানো নানা মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করে নেন জন্মদিনের শুভেচ্ছা জানাতে। যদিও তাতে কোনও প্রতিক্রিয়া দেননি শাকিব।

আসলে গত বছরই সামনে আসে অভিনেতা লুকিয়ে বিয়ে করেছেন বুবলীকে। তাঁদের ছেলেও হয়েছে, যার জন্মের সময় বুবলী চলে গিয়েছিলেন আমেরিকায়। খবর, দ্বিতীয় ছেলে-বউয়ের খবর সামনে আনতে চাইছিলেন না শাকিব, বুবলীই তা নিয়ে আসেন জোর করে। আর তাতেই এই সম্পর্কে পড়েছে ছেদ।

যদিও অপুর ক্ষেত্রেও তেমনটাই হয়েছিল। অপুকে বিয়ে, ছেলে জয়ের কথাও গোপন রাখার সবরকম চেষ্টা করেছিলেন শাকিব খান। পরে এক লাইভ টিভি অনুষ্ঠানে এসে ছেলে কোলে সবটা ফাঁস করে দেন অপু। তাই নিয়ে ঝামেলা হয়ে ডিভোর্সও হয়ে যায় দুজনের। তবে এখন সম্পর্কের সমীকরণ বদলেছে। শাকিবের উপর ধর্ষণের অভিযোগ উঠলে এগিয়ে এসেছিলেন অপু। অভিযোগ তোলা মহিলা প্রযোজককে অনুরোধও করেছিলেন ব্যাপারটা মিটিয়ে নেওয়ার।

অপুর ফেসবুকে দেওয়া ছবি বলছে, জন্মদিনের শেষটা শাকিব করেছেন ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে উদযাপন করে। কেক কাটেন ছেলের হাতে হাত রেখে। যা ক্যামেরাবন্দি করেছেন অপু স্বয়ং। মানে জন্মদিনেও দিনভর চলল শাকিবকে নিয়ে অপু-বুবলীর টক্কর। দিনশেষে কে বেশি আপন, তা দেখানোর লড়াই জারি ছিল এই বিশেষ দিনেও!


মন্তব্য