বিনোদন জগতে পা রাখলেন ওয়াসিম আকরাম

ওয়াসিম আকরাম
ওয়াসিম আকরাম ও তার স্ত্রী শানিয়েরা  © সংগৃহীত

সিনেমা জগতে নাম লেখালেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও সর্বকালের অন্যতম সেরা বাঁহাতি পেসার ওয়াসিম আকরাম। শুধু তিনি একা নন, স্ত্রীকেও সঙ্গে নিয়েছেন। পাকিস্তানি গণমাধ্যম জিও নিউজের খবর।

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে- একাধিক টিভি বিজ্ঞাপনে উপস্থিত হওয়ার পর পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম প্রথমবারের মতো ‘মানি ব্যাক গ্যারান্টি’ ওরফে ‘এমবিজি’ সিনেমায় অভিনয় করেছেন। সঙ্গে তার স্ত্রী শানিয়েরাও রয়েছেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে- এ সিনেমায় শুধু সেই তারকা দম্পতিই নয়, পাকিস্তানি হার্টথ্রুব ফাওয়াদ খান, অভিনেতা মির্জা গোহর রশিদ, শেহরিয়ার মুনাওয়ার, মানি ও মিকাল জুলফিকারসহ আরও কয়েকজন তারকাও রয়েছেন। জুলফিকার তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এমবিজির ট্রেলার শেয়ার করেছেন।

আসন্ন ঈদুল ফিতরেই প্রেক্ষাগৃহে দেখানো হবে তারকাখচিত সিনেমাটির বিশেষ স্নিক পিক। নির্মাতারা ঘোষণা করেছেন ছবিটি আগামী এপ্রিলে মুক্তি পাবে। পাকিস্তানি অভিনেতা ফয়সাল কুরেশির লেখা ও পরিচালনায় সিনেমাটি অ্যাকশন এবং কমেডিধর্মী থ্রিলার।

এই সাবেক ক্রিকেটার অনেক টিভি বিজ্ঞাপনে কাজ করেছেন। অভিনয় জগতে এমবিজি তার জন্য প্রথম উপযুক্ত ‘অভিনয় প্রকল্প’হিসেবে কাজ করবে।


মন্তব্য