আমাকে যারা কোণঠাসা করেছিল তাদের ক্ষমা করে দিয়েছি: প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া ও তার কন্যা  © সংগৃৃহীত

বালিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এখন কাঁপাচ্ছেন হলিউডও। তবে তিনি এই মুহূর্তে সপরিবারে ভারতে অবস্থান করছেন। নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার এর উদ্বোধন ও কয়েকদিনব্যাপী অনুষ্ঠান উপলক্ষে স্বামী নিক জোনাসকে নিয়ে যুক্তরাষ্ট্র থেকে উড়ে এসেছিলেন তিনি। অনুষ্ঠানে জমকালো সাজে তাকে হাসিমুখে সব তারকাদের সঙ্গে কথা বলতে দেখা গেছে; এমনকি স্টেজে পারফর্মও করেছেন তিনি।

কিন্তু মাত্র কয়েকদিন আগেই ড্যাক্স শেফার্ডের একটি পডকাস্ট শো আর্মচেয়ার এক্সপার্ট-এ এসে বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন প্রিয়াঙ্কা। তিনি জানিয়েছেন, বলিউডে তাকে কোণঠাসা করা হয়েছিল বলেই হলিউডে পাড়ি দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

ড্যাক্স শেফার্ডের শো এর একটি নতুন পর্বে প্রিয়াঙ্কা কারও নাম উল্লেখ না করেই বলেন, তিনি বলিউডের রাজনীতিতে ক্লান্ত হয়ে গিয়েছিলেন; পর পর ছবি ফ্লপ হওয়ায় ভয় পেয়ে গিয়েছিলেন তিনি।

এদিকে সব ষড়যন্ত্র, কঠিন পরিস্থিতি পিছনে ফেলে এগিয়ে যাওয়ার জন্য অনেকেই যখন তাকে বাহবা দিচ্ছিলেন, তখন কেউ কেউ প্রশ্নও তোলেন যে এতগুলো বছর কেন চুপ ছিলেন প্রিয়াঙ্কা?

এর উত্তরে প্রিয়াঙ্কা বলেন, 'আমায় পডকাস্ট শোতে আমার জীবনের সফরের কথা জিজ্ঞেস করা হয়েছিল। আমি তখন আমার ১০, ১৫, ২২, ৩০ বা ৪০ বছর বয়সে কী কী হয়েছিল সবটাই বলি। আমি যা বলেছি সত্যিই বলেছি। আমি এখন আত্মবিশ্বাসী, আর সে কারণেই আমার জীবনের ওই অধ্যায়ের বিষয়ে আমি এখন স্বচ্ছন্দ্যে কথা বলতে পারছি।'

তিনি আরও বলেন, 'আমার মনে হয়, আমি আজ যে অবস্থানে আছি সেখানে দাঁড়িয়ে বলা যায় যে তখন ঠিক কিসের সম্মুখীন হয়েছিলাম। যা হয়েছিল আমি সেটাকে ভুলে গেছি, ক্ষমা করে দিয়েছি। জীবনে এগিয়ে গিয়েছি আমি। এখন আমার জীবনে শান্তি আছে। সে কারণেই আমি পুরো বিষয়টা নিয়ে এভাবে, খোলামেলা ভাবে কথা বলতে পারছি।'

বর্তমানে 'সিটাডেল' এর প্রচারণা চালাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। রিচার্ড ম্যাডেনের সঙ্গে মুম্বাইয়ে নিজের আসন্ন সিরিজের প্রচার করছেন তিনি। নিজের মেয়ে মালতিকে নিয়েও এবারই প্রথম দেশে এলেন প্রিয়াঙ্কা। 


মন্তব্য