এবার বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়াচ্ছেন জায়েদ খান

বঙ্গবাজারে আগুন
চিত্রনায়ক জায়েদ খান  © ফাইল ফটো

বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শোকাহত পুরো দেশ। সোশ্যাল মিডিয়াজুড়ে এখন শুধুই আহাজারি। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় শোকে স্তব্ধ শোবিজ অঙ্গনও। তারকাদের সামাজিক যোগাযোগমাধ্যমে ভেসে উঠেছে তাদের শোকবার্তা ও প্রার্থনা। জনপ্রিয় তারকা তাহসান বঙ্গবাজারে পুড়ে যাওয়া লুঙ্গি কিনেছেন লাখ টাকা খরচ করে। সেই টাকা যাবে ব্যবসায়ীদের সাহায্যে। চিত্রনায়িকা বুবলিও বঙ্গবাজারে পুড়ে যাওয়া কাপড় ক্রয় করেছেন। ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি শেয়ার করেছেন বুবলি।

এবার সেই তালিকায় নাম উঠল চিত্র নায়ক জায়েদ খানের। অসহায় ও বিপদগ্রস্ত মানুষের পাশে এগিয়ে আসলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়ক।

বুধবার (৫ এপ্রিল) সামাজিযোগ যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে তিনি লিখেছেন, ‘বঙ্গবাজারে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত মানুষগুলোর পাশে দাঁড়াতে যাচ্ছি আমি। আপনার যতটুকু সামর্থ্য আছে তাই নিয়ে পাশে থাকুন। এবারের আমাদের ঈদের খরচ বাঁচিয়ে না হয় এইসব সর্বস্বহারা মানুষগুলোর সাথে ঈদ উদযাপন করি। আল্লাহ সবাইকে হেফাজত করুন।’

প্রসঙ্গত, গত মঙ্গলবার (৪ এপ্রিল) ভোর ৬টা ১০ মিনিটে বঙ্গবাজারে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। সকাল ৬টা ১২ মিনিটে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। মোট ৪৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। আগুন নিয়ন্ত্রণে বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমানবাহিনীর সাহায্যকারী দল যোগ দেয়। আগুন নেভাতে ব্যবহার করা হয়েছে হেলিকপ্টারও।


মন্তব্য